সন্তান নেয়ার পরিকল্পনা নিয়াঙ্কার

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৯, ০৯:৩৩

বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ গায়ক নিক জোনাস বিয়ে করেছেন আট মাস পার হলো। গত বছরের ১ ডিসেম্বর ভারতে বসেছিল তাদের বিয়ের আসর। এরপর অবশ্য আলাদা করে অনুষ্ঠান হয়েছিল মার্কিন মুলুকেও। সবই হয়েছিল দুই তারকার যৌথ পরিকল্পনা মাফিক।

নতুন খবর হলো, এবার নাকি প্রথম সন্তান নেয়ার পরিকল্পনাও একসঙ্গে করে ফেলেছেন নিক ও প্রিয়াঙ্কা। বলিউড সূত্রে খবর, সন্তান নেয়ার ব্যাপারে তারা দুজনেই আগ্রহী। তবে কিছুদিনের মধ্যেই যে তাদের সন্তান হবে, তা নয়। এই মুহূর্তে সন্তান তাদের জন্য গুরুত্বপূর্ণ নয় বলে জানিয়েছেন নিক ও প্রিয়াঙ্কা।

জোনাস ব্রাদার্স ব্যান্ড দলের রিইনিয়নের সাফল্যের পর বর্তমানে মিউজিক ট্যুরে ব্যস্ত প্রিয়াঙ্কার মার্কিন স্বামী নিক জোনাস। অন্যদিকে, সোনালী বোসের পরবর্তী ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর শুটিংয়ে ব্যস্ত দেশি গার্ল। তাই সন্তান নেয়ার জন্য তারা আরও কিছুদিন সময় নেবেন বলে জানিয়েছেন।

এর আগে দুই দফায় প্রিয়াঙ্কার ছবিসহ তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ে। কিন্তু টাইট পোশাক পরার কারণে তার পেট বেবি পাম্পের মতো দেখাচ্ছিল বলে জানানো হয়। এরপর একাধিক সাক্ষাৎকারে হাজির হয়ে প্রিয়াঙ্কা নানা ভাবে প্রমাণের চেষ্টা করেন, তিনি অন্তঃসত্ত্বা নন। নায়িকার অন্তঃসত্ত্বা গুঞ্জন বন্ধে মাঠে নামতে হয়েছিল তার মা মধু চোপড়াকেও।

ঢাকাটাইমস/০৩ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :