যে আক্ষেপ এখনও পোড়ায় ফারিয়াকে

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৯, ১২:৪০

বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। উপস্থাপিকা হিসেবে ক্যারিয়ার শুরু করলেও চলচ্চিত্রে অভিনয়ই তাকে বেশি জনপ্রিয়তা দিয়েছে। শুরু থেকে সমানে তিনি অভিনয় করছেন বাংলাদেশ ও কলকাতার ছবিতে। ইতোমধ্যে ওপার বাংলার দুই সুপারস্টার অঙ্কুশ হাজরা ও জিতের বিপরীতে অভিনয় করে ফেলেছেন তিনি। দেশেও কাজ করেছেন প্রথমসারির নায়কদের সঙ্গে।

কিন্তু ক্যারিয়ারের এত খ্যাতির মধ্যেও একটি আক্ষেপ এখনও পোড়ায় নুসরাত ফারিয়াকে। বাংলা চলচ্চিত্রের সুপারস্টার নায়ক সালমান শাহের সঙ্গে অভিনয়ের ইচ্ছা ছিল হালের সেনসেশন এই নায়িকার। কিন্তু তার এই ইচ্ছা কোনো দিনও পূরণ হবে না। কারণ ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর না ফেরার দেশে চলে গেছেন অমর নায়ক সালমান শাহ। ফারিয়ার বয়স তখন মাত্র তিন বছর।

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের ‘ম্যাড ক্যাফে’ নামের একটি অনুষ্ঠানে হাজির হয়ে এই আক্ষেপের কথা জানান ফারিয়া। নায়িকা বলেন, ‘ছোটবেলায় সালমান শাহর ছবি দেখে বড় হয়েছি। তখন ভাবতাম, তিনি বোধহয় বেঁচে আছেন। বড় হয়ে তার সঙ্গে অভিনয় করব। কিন্তু বুঝতে শিখে জানলাম তিনি নেই। তাই তার সঙ্গে অভিনয়ের ইচ্ছাও কোনো দিন পূরণ হবে না। এই আক্ষেপ আমার সারা জীবনই থাকবে।’

‘ম্যাড ক্যাফে’ অনুষ্ঠানে ফারিয়াকে প্রশ্ন করা হয়, কোন আক্ষেপ এখনও পোড়ায়? তার উত্তর দিতে গিয়েই সালমান শাহর প্রসঙ্গ টেনে আনেন নায়িকা। সালমান শাহর সঙ্গে অভিনয়ের ইচ্ছা তো পূরণ হবে না, তবে সুযোগ পেলে তিনি বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের নায়িকা হতে চান বলেও অনুষ্ঠানে জানান ফারিয়া। জীবনের এমন আরও অনেক কিছুই শেয়ার করেন ‘আশিকী’ খ্যাত এই অভিনেত্রী।

মাছরাঙা টিভির ‘ম্যাড ক্যাফে’ মূলত একটি কমেডি অনুষ্ঠান। এর প্রতিটি পর্বে সাধারণত অভিনয় ও সংগীত জগতের তারকাদের আমন্ত্রণ জানানো হয়। প্রশ্নে প্রশ্নে বের করা হয় তাদের জীবনের অব্যক্ত অনেক কথা। সেই ধারাবাহিকতায় আমন্ত্রণ জানানো হয়েছিল নুসরাত ফারিয়াকে। পর্বটির উপস্থাপনায় ছিলেন তানভীর হোসেন প্রবাল। ঈদ আয়োজনে পর্বটি মাছরাঙা টিভিতে প্রচারিত হবে।

ঢাকাটাইমস/০৩ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :