যশোরে কবরস্থান থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৯, ১৮:১৫

যশোরের চৌগাছার হিজলী গ্রামের ভিটেরমাঠ গ্রামের কবরস্থানের কড়ই গাছ থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের (৩৮) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুরে ময়নাতদন্তের জন্য লাশটি যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ভিটেরমাঠ গ্রামের নারী ইউপি সদস্য সফুরা বেগম জানান, আজ সকালে (৩ আগস্ট) কবরস্থানের মধ্যে কড়ইগাছে যুবকের লাশ ঝুলতে দেখেন ওই গ্রামের নুর ইসলাম নামে এক ব্যক্তি তাকে জানান। তখন তিনি থানার ওসিকে সংবাদ দেন।

পরে চৌগাছা থানার এসআই নজরুল ইসলাম লাশ উদ্ধার করেন এবং ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠান।

চৌগাছার স্বরূপদাহ ইউনিয়নের হিজলী বিজিবি ক্যাম্পের ৩০০ মিটার দূরে ভিটেরমাঠ এলাকার গওহর আলীর পারিবারিক কবরস্থানের মধ্যে কড়ই গাছে লাশ ঝুলতে দেখে ইউপি সদস্য সফুরা বেগম থানায় সংবাদ দেন। কবরস্থান থেকে ৫০/৬০ মিটার দূরে পাটক্ষেতের পাশে দুটি ছেড়া প্লাস্টিকের জুতা পড়ে রয়েছে। নিহত যুবকের গায়ে ধুসর রঙের গেঞ্জি ও একটি লালচে রংয়ের ট্রাউজার পরা ছিল। ট্রাউজারটিতে কিছুটা কাদা লেগে আছে।

তবে ওই যুবককে স্থানীয়রা কেউ চেনেন না বলে দাবি করেছেন ইউপি সদস্য সফুরা বেগম। অন্য কোথাও তাকে হত্যা করে লাশটি ঝুলিয়ে রেখেছে বলে দাবি করেন তিনি। চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বলেন, অজ্ঞাত পরিচয়ে লাশটির শরীরে কোথাও কোনো দাগ নেই। তবে মৃত ব্যক্তি সুন্নতে খাতনা দেয়া আছে। ময়নাতদন্তের পর জানা যাবে কিভাবে মৃতু্যু হয়েছে। তবে আপাতত অপমৃত্যু মামলা করা হয়েছে।

ঢাকাটাইমস/০৩আগস্ট/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :