ফেসবুকের কল্যাণে প্রতিবন্ধী পেল হুইলচেয়ার

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৯, ১৯:২৬

অবশেষে দীর্ষ প্রতীক্ষার পর হুইলচেয়ার পেল কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ভাস্করখিলা গ্রামের শারীরিক প্রতিবন্ধী সমলা খাতুন।

শনিবার আনুষ্ঠানিকভাবে সমলার হাতে হুইলচেয়ার তুলে দেন লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল সিটির ডিস্ট্রিক ৩১৫ বি-২ বাংলাদেশের কাউন্সিল চেয়ারপার্সন লায়ন এসএম জাহাঙ্গীর আলম।

সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের ভাস্করখিলা গ্রামের মৃত আলাল উদ্দিনের কন্যা সমলা খাতুন ও পুত্র ছায়ামুদ্দিন শারীরিক প্রতিবন্ধী হিসেবে মানবেতর জীবনযাপন করে আসছিলেন। তাদের হুইলচেয়ারের জন্য বিভিন্ন দপ্তরে আবেদন করে করেও মিলেনি একটি হুইলচেয়ার। এমতাবস্থায় গত বছর প্রতিবন্ধী ছায়ামুদ্দিন না ফেরার দেশে চলে যান।

গত ২৭ জুলাই ঢাকাটাইমসের প্রতিনিধি আমিন সাদী ফেসবুকে এ বিষয়ে একটি মানবিক স্ট্যাটাস লিখেন। তা দেখে এগিয়ে আসেন কিশোরগঞ্জ শোলাকিয়া এলাকার বাসিন্দা লায়ন এসএম জাহাঙ্গীর আলম।

দুপুরে প্রতিবন্ধী সমলা সমলার বাড়িতে গিয়ে হুইলচেয়ারটি তাকে হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ঢাকাটাইমসের প্রতিনিধি আমিনুল হক সাদী, বঙ্গ টিভির জেলা প্রতিনিধি আলী রেজা সুমন, সাংবাদিক শফিক কবীর, সমাজসেবক সোহাগ আলম ও মাহবুব মনির প্রমুখ।

প্রতিবন্ধী সমলার মা হাজেরা খাতুন বলেন, আমি দীর্ঘ বছর ধরে বিভিন্ন দপ্তরে ও বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করেও দুটি প্রতিবন্ধী সন্তানের জন্য একটি চেয়ারও ব্যবস্থা করতে পারিনি। কয়েক বছর আগে আমার স্বামী মারা যায়। গেল বছর আমার ছেলে প্রতিবন্ধী ছায়ামুদ্দিনও মারা যায়। আজ প্রতিবন্ধী সমলার জন্য সাংবাদিক আমিন সাদীর মাধ্যমে সমাজদরদী লায়ন জাহাঙ্গীর আলম এগিয়ে আসায় তাদের জন্য দোয়া করি।

ঢাকাটাইমস/০৩আগস্ট/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :