পরকীয়ার জেরে প্রেমিকের বাড়িতে গৃহবধূর অনশন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৯, ২১:৪২

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া ইউনিয়নে গোপনে ধারণকৃত অশ্লীল ভিডিও দেখিয়ে এক গৃহবধূর সংসার ভেঙে দিয়েছেন তার প্রেমিক।

বিয়ের দাবিতে গত দুদিন ধরে প্রেমিকের বাড়িতে অনশনরত ওই গৃহবধূকে বৃহস্পতিবার রাতে পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ওই গৃহবধূ কালিয়াকৈর উপজেলার আশাপুর এলাকার প্রবাসী দুলাল মিয়ার স্ত্রী। স্বামী প্রবাসে থাকার সুযোগে দীর্ঘদিন ধরে পাশের বাড়ির আওয়াল মিয়ার সাথে তার পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। দীর্ঘদিন পরকীয়ার সুবাধে কোন এক সময় কৌশলে গোপন অশ্লীল ভিডিও মোবাইলে ধারণ করেন দুই সন্তানের বাবা আওয়াল মিয়া।

সপ্তাহখানেক আগে গৃহবধূর স্বামী বিদেশ থেকে দেশে ফিরলে শ্বশুর বাড়ির লোকজন অশ্লীল ভিডিও স্বামীকে দেখালে ক্ষিপ্ত হয়ে তাকে বাড়ি থেকে বের করে দেন। পরে এক পর্যায়ে বাধ্য হয়ে তিনি বিয়ের দাবিতে বুধবার বিকালে পরকীয়া প্রেমিক আওয়ালের বাড়িতে উঠেন।

গৃহবধূ জানান, পরের দিন ওই এলাকার মেম্বার আমির হোসেন ভুলু, সাবেক শিরাজ মেম্বার, সাবেক হযরত মেম্বার ও খলিলসহ অনেকে উপস্থিত হয়ে গৃহবধূকে বিচার করে দেয়ার আশ্বাস দেন। পরে সেখানে দুই দিন অনশনের পর বৃহস্পতিবার রাতে খলিলের বাড়িতে এলাকাবাসীকে না জানিয়ে বিষয়টি গোপনে মীমাংসার জন্য বসে। এ সময় আওয়াল, তার স্ত্রী ও পরিবারের আরও কয়েকজন সদস্য মিলে তাকে পিটিয়ে গুরুতর আহত করে। খবর পেয়ে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কালিয়াকৈর থানার এএসআই রেজাউল করিমখান জানান, আমি বৃহস্পতিবার রাতে ওই এলাকায় টহল ডিউটিতে থাকা অবস্থায় মেয়ের মামার দেয়া লিখিত অভিযোগের প্রেক্ষিতে ঢালজোড়া ইউনিয়নের আশাপুর এলাকা থেকে ওই গৃহবধূকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। পরে এই বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওই এএসআই।

(ঢাকাটাইমস/৩আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :