হাফ প্যান্ট ও শার্টে ভাইরাল জয়া

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ০৪ আগস্ট ২০১৯, ১১:৩২ | প্রকাশিত : ০৪ আগস্ট ২০১৯, ১১:২৩

দুই বাংলার তুমুল জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বয়স ৪৫ পেরিয়েও যিনি নায়িকা হিসেবে সমানে কাজ করছেন বাংলাদেশ ও কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে। দুই জায়গা থেকেই জিতেছেন জাতীয় পুরস্কার। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও ব্যাপক জনপ্রিয় এই তারকা। ফেসবুকে তিনি যা শেয়ার করেন মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

সেই ধারাবাহিকতায় এবার হাফ প্যান্ট পরে ভাইরাল হলেন জয়া আহসান। গত শুক্রবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে নায়িকা অফ হোয়াইট হাফ প্যান্ট ও সাদা শার্টে ফটোশুটের দুটি ছবিটি শেয়ার করেন। সে ছবি নজরে আসতেই একের পর এক পড়তে থাকে লাইক ও কমেন্ট। কাজেই সময় নেয়নি ভাইরাল হতেও।

৪৬ বছর বয়সী জয়াকে সাধারণত শাড়িতেই বেশি দেখা যায়। কিন্তু ওয়েস্টার্ন পোশাকেও যে তিনি সমান দৃষ্টিনন্দন, তা হাফ ফ্যান্ট ও শার্ট পরা ছবি দিয়েই বুঝিয়ে দিয়েছেন। শেয়ার করা দুটি ছবি দিয়ে নিজের আগের চেনা রূপটাকে যেন ভেঙে দিতে চাইলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

জয়া কলকাতার ছবিতে সর্বশেষ অভিনয় করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘কণ্ঠ’ ছবিতে। এই ছবিতে তাকে একজন চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে। ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এছাড়া কলকাতার আরও তিনটি ছবি রয়েছে তার হাতে। সেগুলোতে অভিনয়ের বিষয় চূড়ান্ত করতে গত মাসে কলকাতায় গিয়েছিলেন জয়া। বর্তমানে তিনি ঢাকায় রয়েছেন।

এদিকে বাংলাদেশে জয়া সদ্য শেষ করেছেন ‘অলাতচক্র’ ছবির কাজ। জনপ্রিয় লেখক আহমেদ ছফার ‘অলাতচক্র’ গল্প অবলম্বনে একই নামে নির্মিত হয়েছে ছবিটি। এটিকে লেখক আহমেদ ছফার বায়োপিক বলছেন অনেকে। যেখানে রয়েছে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের নানা ঘটনা। সরকারি অনুদানের এ ছবির প্রযোজকও জয়া।

ঢাকাটাইমস/০৪ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :