তাড়াশে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি
| আপডেট : ০৫ আগস্ট ২০১৯, ২২:১০ | প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৯, ১৪:৪৫
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের তাড়াশে রেশমা খাতুন নামের এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার রাতে উপজেলার সগুনা ইউনিয়নের দিঘীসগুনা গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত রেশমা খাতুন তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের লালুয়ামাঝিড়া গ্রামের মৃত জসমত আলীর মেয়ে ও একই ইউনিয়নের দিঘীসগুনা গ্রামের নজরুল ইসলামের স্ত্রী। তিনি একজন পোশাকশ্রমিক ছিলেন।

প্রতিবেশীদের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রথম বিয়ের কথা গোপন করে চার বছর আগে প্রেম করে রেশমাকে বিয়ে করেন নজরুল। বিয়ের পর রেশমার গচ্ছিত মোটা অংকের টাকা নজরুল নিয়ে নেন। পরবর্তীতে আরও টাকার জন্য চাপ দিতে থাকেন এবং না পেয়ে প্রায় মারধর করতেন। বিষয়টি একাধিক বার পারিবারিকভাবে সমাধানও করা হয়েছে।

রবিবার দুপুরে নজরুলের সঙ্গে রেশমার আবারও ঝগড়া-বিবাদ শুরু হয়। একপর্যায়ে রেশমাকে আবারও মারধর করেন নজরুল। এ ঘটনার পর রাতে ঘরে রেশমার লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তার গলায় ওড়না পেঁচানো ছিল।

রেশমার মায়ের অভিযোগ, তাদের মেয়েকে পিটিয়ে হত্যার পর গলায় ওড়ানা পেঁচিয়ে আত্মহত্যার প্রচার চালাচ্ছে নজরুলের পরিবার।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোয়াজ্জেম হোসেন জানান, ‘সোমবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।’

ঢাকাটাইমস/০৫ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :