ফরিদপুরে লায়নস ইন্টান্যাশনালের ত্রাণ বিতরণ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৯, ১৭:১৭

ফরিদপুরের বন্যা দুর্গত ৬০০ পরিবারের হাতে ত্রাণ সামগ্রি তুলে দিয়েছে লায়নস ইন্টান্যাশনাল।

সোমবার দুপুর ১টার দিকে ফরিদপুর সদরের ডিক্রীরচর ইউনিয়নের ধলার মোড় এলাকায় পদ্মা নদীর পাড়ে ৩০০ পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেওয়া হয়। পরে বিকাল ৪টার দিকে চরভদ্রাসন উপজেলার হাজিগঞ্জ বাজারে আরও ৩০০ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী হিসেবে আট কেজি চাল, দুই কেজি চিড়া, এক কেজি মশুর ডাল, এক কেজি চিনি, এক প্যাকেট দিয়াশলাই, আটটি খাবার স্যালাইন, এক লিটার তেল, চার কেজি আলু ও এক কেজি লবণ দেওয়া হয় প্রতিটি পরিবারকে। এ সময় উপস্থিত ছিলেন, লায়ন্স ইন্টান্যাশনাল-এর জেলা গভর্নর শহীদুল ইসলাম, প্রথম ভাইস জেলা গভর্নর নজরুল ইসলাম সিকদার, জেলা গভর্নরের উপদেষ্টা মাহবুবুর রহমান খান, কেবিনেট ট্রেজারার আক্কাস আলী, জেলা কো-অর্ডিনেটর আকরাম উজ্জ জামান, ত্রাণ কমিটির উপদেষ্টা দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিন, ত্রাণ কমিটির সদস্য সচিব মোস্তফা কামাল, রিজিয়ন চেয়ারপার্সন আসাদুল্লাহ, ত্রাণ কমিটির সদস্য মহসিন শরীফ ও মাহবুবুর রহমান প্রমুখ।

লায়ন্স ইন্টান্যাশনাল-এর জেলা গভর্নর শহীদুল ইসলাম জানান, বাংলাদেশের বন্যা দুর্গতদের সাহায্যে লায়ন্স ইন্টান্যাশনাল এর কেন্দ্রীয় কার্যালয় থেকে যে আর্থিক অনুদান বরাদ্দ দেওয়া হয় তার সাথে স্থানীয় পর্যায়ে আরও কয়েকগুণ অর্থ বাড়তি জোগান দিয়ে বন্যা দুর্গতদের মধ্যে এ সাহায্য বিতরণ করা হচ্ছে।

জেলা গভর্নর আরও বলেন, সোমবার সকালে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় ৩০০ বন্যা দুর্গত পরিবারের মধ্যে একই সাহায্য দেওয়া হয়েছে। মঙ্গলবার মাদারীপুর জেলায় লায়ন্স ইন্টান্যাশনাল-এর এ ত্রাণ কার্যক্রম পরিচালিত হবে।

ঢাকাটাইমস/০৫আগস্ট/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :