নৈশপ্রহরীকে মারধরে ব্রাহ্মণবাড়িয়ায় এসআই ক্লোজ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০১৯, ২০:৩২

ব্রাহ্মণবাড়িয়ায় সদর মডেল থানা পুলিশের এসআই জামিরুলকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। তার বিরুদ্ধে খাকচাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশপ্রহরী উবায়দুল্লাহকে মারধর করে কানের পর্দা ফাটিয়ে দেয়ার অভিযোগ উঠেছে।

গত সোমবার পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযোগ দেন দপ্তরি। রাতেই এসআই জামিরুলকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়। দপ্তরির পকেটে ইয়াবা রেখে মাদক মামলায় গ্রেপ্তার করার ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে পুলিশের ওই কর্মকর্তার বিরুদ্ধে।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, জামিরুলের বিরুদ্ধে দেয়া অভিযোগের তদন্ত চলছে। সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল কবির অভিযোগের তদন্ত করছেন।

জানা যায়, এসআই জামিরুলের নেতৃত্বে মোট ছয়জনের একটি পুলিশ দল খাকচাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরীকে নির্যাতন করে। ঘটনাটি ঘটে ৩ আগস্ট রাত ১০টার দিকে। এসময় প্রহরীর কানের পর্দা ফেটে যায়। পরে মাদক মামলায় ফাঁসিয়ে দেয়ার ভয় দেখিয়ে প্রহরীর বাবার থেকে আড়াই হাজার টাকা আদায় করে পুলিশ দলটি। অভিযোগ উঠেছে, এসআই জামিরুল সদর থানায় যোগদানের পর থেকে বিভিন্নভাবে টাকা আদায় করার জন্য আলোচিত হয়ে উঠেন।

(ঢাকাটাইমস/০৬আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :