আলফাডাঙ্গায় আজিজার মেম্বার হত্যা: আসামিদের গ্রেপ্তার দাবি

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০১৯, ২২:৩৬

ফরিদপুরের আলফাডাঙ্গায় বহুল আলোচিত আজিজার মেম্বার হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসিসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার বিকাল চারটার দিকে উপজেলার বানা ইউনিয়নের শিরগ্রাম বাজারে ‘আলফাডাঙ্গার এলাকাবাসী’ ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়।

এ সময় মানবন্ধনকারীরা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। পরে সেখানে হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসিসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে একটি বিক্ষোভ মিছিল বের করেন।

মানববন্ধনে আজিজারের স্ত্রী ও মামলার বাদী মায়া বেগম বলেন, যে সকল আসামিদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ সেই সব আসামিদের গ্রেপ্তার করে দ্রুত আইনের আওতায় আনতে হবে।

তিনি বলেন, এখন আসামিরা তাকেসহ স্বাক্ষীদের ওপর খুন ও গুমের হুমকি দেওয়া হচ্ছে প্রকাশ্য। এতে আমিসহ আমার পরিবার ও সাক্ষীরা খুব ভয়ের মধ্যে দিয়ে দিন পার করছি।

উল্লেখ্য, ২০১৭ সালের ১০ অক্টোবর সকাল সাড়ে ১০টার দিকে বাজারে জমিজমার বিরোধকে কেন্দ্র করে ভাতিজা আলি রেজা সুজনসহ এজাহারভূক্ত আসামিরা প্রকাশ্যে ছুরিকাঘাতে গুরুতর আহত করে আজিজারকে। পরবর্তিতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় আজিজারের স্ত্রী মায়া বেগম বাদী হয়ে ছয় জনের নাম উল্লেখ ও দুই তিনজনকে অজ্ঞাত আসামি করে আলফাডাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় আদালতে চার জন আত্মসমর্পণ করে জামিনে রয়েছেন।

ঢাকাটাইমস/০৬আগস্ট/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :