মাদারীপুরে বিদ্যুৎপৃষ্টে স্কুলছাত্র ও গৃহবধূর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০১৯, ২৩:২০

মাদারীপুরে পৃথক স্থানে বিদ্যুৎপৃষ্টে এক স্কুলছাত্র ও গৃহবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলায় এ ঘটনা ঘটে।

নিহতদের একজন সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর এলাকায় আমির হোসেন বেপারীর ছেলে আরমান বেপারী (১৩)। আরমান চরগোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল। অপরজন হলেন মস্তফাপুর ইউনিয়নের চতুরপাড়া এলাকার সুবল চক্রবর্তীর স্ত্রী জোসনা রাণী (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার বিকালে আমির হোসেনের ঘরে বৈদ্যুতিক মিটারের একটি তার টিনের বেড়ার সাথে লেগে ছিল। আরমান ওই টিনের বেড়ায় হাত দিলে সে বিদ্যুতায়িত হয়ে পড়ে। পরে ঘরের লোকজন দ্রুত আরমানকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে সন্ধ্যা ৭টা দিকে মস্তফাপুর ইউনিয়নের চতুরপাড়া এলাকার জোসনা রাণী তার ঘরে বৈদ্যুতিক বাতি জ¦ালাতে একটি সুইচ চাপ দেন। এ সময় তিনি বিদ্যুতায়িত হয়ে পড়েন। দ্রুত তার স্বজনরা জোসনাকে গুরতর অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুর সদর মডেল থানার কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম বলেন, সদর উপজেলার দুটি স্থানে বিদ্যুৎপৃষ্টে কিশোর ও গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনার পরে দুটি স্থানেই পুলিশ পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/০৬আগস্ট/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :