খুলনা থেকে অপহৃত যুবককে ছয় দিন পর উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ আগস্ট ২০১৯, ১১:৩১ | প্রকাশিত : ০৭ আগস্ট ২০১৯, ১১:২৯
অপহরণের অভিযোগে গ্রেপ্তার আব্দুল রাকিব

অপহরণের ছয় দিন পর চুয়াডাঙ্গার দর্শনা কেরু অ্যান্ড কোম্পানির কর্মকর্তা জাহিদুল ইসলামকে উদ্ধার করেছে র‌্যাব। মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে খুলনার দিঘলিয়া উপজেলার সোনাপুর গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়।

গ্রেপ্তার করা হয় অপহরণকারী চক্রের এক সদস্যকে। তার নাম আব্দুল রাকিব। তিনি খুলনার দৌলতপুর উপজেলার মধ্যডাঙ্গা গ্রামের শওকত আলী শেখের ছেলে।

র‌্যাব জানায়, চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কুকিয়া চাঁদপুর গ্রামের রিয়াজ উদ্দীনের ছেলে জাহিদুল ইসলাম গত ১ আগস্ট সকালে খুলনা থেকে অপহৃত হয়। এর দুই দিন পর অপহরণকারীরা তার পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে জাহিদুলকে হত্যার হুমকি দেওয়া হয়।

বিষয়টি অপহৃতর ভাই নিজাম উদ্দীন পুলিশকে অবহিত করে মঙ্গলবার চুয়াডাঙ্গা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার নং ১৯১।

ঝিনাইদহ র‌্যাব-৬ ক্যাম্প এর অতিরিক্ত পুলিশ সুপার কমান্ডার মাসুদ আলম জানান, অপহরণের বিষয়টি অবহিত হওয়ার পর আমরা অপহৃতকে উদ্ধারে অভিযান শুরু করি। র‌্যাবের প্রযুক্তিকে কাজে লাগিয়ে আমরা অপহরণকারী চক্রের অবস্থান শনাক্ত করি। পরে বুধবার রাতে খুলনার দিঘিলিয়া উপজেলার সোনাপুর গ্রামের লাভলু শেখের বাড়ির একটি পরিত্যক্ত ঘর থেকে অপহৃত জাহিদুল ইসলামকে উদ্ধার করা হয়। এ সময় গ্রেপ্তার করা হয় অপহরণকারী দলের সদস্য আব্দুর রাকিবকে। বুধবার রাতেই অপহৃত জাহিদুল ও অপহরণকারী রাকিবকে চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করে র‌্যাব।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খাঁন বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকাটাইমস/৭আগস্ট/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :