ঈদে নতুন রূপে সিন্ডি রোলিং

প্রকাশ | ০৭ আগস্ট ২০১৯, ১১:৪৮

বিনোদন প্রতিবেদক

ভার্সাটাইল ক্যারেক্টারে নিজেকে খাপ খাওয়ানো তার পুরাতন অভ্যাস। চ্যালেঞ্জিং সব ক্যারেক্টারে তিনি শাকিব খানের ‘সুপার হিরো’, আরেফিন শুভর ‘কিস্তিমাত’ ও ‘মুসাফির’ এবং রেদোয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ ছবিগুলোতে অভিনয় করেছেন। এছাড়া ‘কমন জেন্ডার’সহ বেশ কয়েকটি ছবিতে কাজ করে দর্শক-সমালোচকদের নজর কেড়েছেন। আইটেম গান দিয়ে যাত্রা শুরু হলেও অ্যাকশন লেডি, ভিলেন ও স্টাইল আইকন হিসেবে ইতিমধ্যে নিজেকে তিনি প্রকাশ করেছেন।

এতক্ষণ যার গুণগান ও আলোচনা হলো, তিনি হলেন চলচ্চিত্র অভিনেত্রী সিন্ডি রোলিং। আসন্ন ঈদুল আযহাতে এই অভিনেত্রী আসছেন সম্পূর্ণ ভিন্ন রূপে। পল্লী বধূর সাজে দেখা যাবে তাকে। ওয়ালিদ আহমেদের পরিচালনায় ‘লিভ ফর লাইফ’ ছবির ‘বন্ধু দয়াময়’ শিরোনামের একটি গানের ভিডিওতে এমন রূপে ধরা দেবেন সিন্ডি রোলিং। গানের ভিডিওতে সাদা শাড়ি ও লাল টিপ পরিহিত সিন্ডিকে দেখা যাবে নদীর ধারে রাধা রমনের গানের চিত্রায়নে।

এ ব্যাপারে সিন্ডি জানান, ‘এই ছবির জন্য প্রায় ছয় মাস ভ্রু প্লাক এবং কোনো মেকাপ ব্যবহার করিনি। এছাড়া নিজের ওজনেরও পরিবর্তন এনেছি। সব মিলিয়ে কঠোর অনুশীলন করতে হয়েছে। নারী চরিত্রের বহুমাত্রিক দিক প্রকাশ পাবে এই ছবিতে। একজন নারীর জীবন, পরিবর্তন, বেড়ে ওঠা, সংগ্রামসহ অনেক দিক এতে উঠে আসবে। ‘লিভ ফর লাইফ’ ছবিতে আশা-হতাশা, প্রেম ও সংগ্রামের ভিন্নমাত্রা খুঁজে পাবেন দর্শক।’

পরিচালক ওয়ালিদ আহমেদ জানান, ‘নতুন আঙ্গিকে ‘বন্ধু দয়াময়’ গানটির ভিডিওতে দেখা যাবে সিন্ডি রোলিংকে।  এ গানের সংগীতায়োজন করেছেন সজীব দাস এবং কণ্ঠ দিয়েছেন মেহবুবা কামাল। ঈদ উপলক্ষে ৯ আগস্ট শুক্রবার প্রযোজনা প্রতিষ্ঠান সাদামাটার ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে। এই প্রতিষ্ঠানের ব্যানারেই আগামী বছর ছবিটি আন্তর্জাতিকভাবে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।’

প্রসঙ্গত, আমেরিকা প্রবাসী হলেও অভিনয়ের টানে প্রতি বছর বাংলাদেশে ছুটে আসেন সিন্ডি রোলিং। তার প্রত্যাশা তিনি দর্শকদের নিয়মিত ভালো ছবি উপহার দেবেন।

ঢাকাটাইমস/০৭ আগস্ট/এএইচ