ঈদে ‘গোয়েন্দাগিরি’ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০১৯, ১৩:২৬

আসছে ঈদুল আযহায় চ্যানেল আইয়ের পর্দায় হতে যাচ্ছে ‘গোয়েন্দাগিরি’ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার। চ্যানেল আই কর্তৃপক্ষ জানিয়েছে, ঈদের দিন সকাল ১০টা ১৫ মিনিটে হবে এই ওয়ার্ল্ড প্রিমিয়ার। ‘গোয়েন্দাগিরি’ ছবির চিত্রনাট্য লিখেছেন নাসিম সাহনিক। পরিচালনাও করেছেন তিনি। মামুনুর ইসলাম প্রযোজিত এ ছবির পরিবেশনায় আছে আম্মাজান ফিল্মস। ছবিটি গত ২৬ জুলাই মুক্তি পায়।

এর গল্পে দেখা যাবে, একদল টিনএজ ছেলে-মেয়ে ছুটিতে বেড়াতে যাচ্ছে। তাদের একটি বিশেষ পরিচয় হচ্ছে, তারা স্বপ্ন দেখে যে ভবিষ্যতে বড় গোয়েন্দা হবে। তাদের কারও আইডল শার্লক হোমস , কারও ফেলুদা , কারও তিন গোয়েন্দা, কারও আবার জেমস বন্ড।

ছেলে-মেয়েগুলোর নতুন অভিযানটা শুরু হয় যখন মিডিয়াতে একটা পুরনো ভূতুড়ে বাড়ি নিয়ে হইচই পড়ে যায়। বনের মধ্যে অবস্থিত বাড়িটি নাকি অভিশপ্ত। সেই রহস্য উন্মোচনে ঝাঁপিয়ে পড়ে এই শখের গোয়েন্দারা। তাদের অভিযানে রহস্যের স্বাদ যেমন পাওয়া যাবে, তেমনি পাওয়া যাবে টিনএজ খুনসুটি, টিনএজ রোমান্টিসিজমসহ আরও অনেক কিছু।

এই ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শম্পা হাসনাইন, কল্যাণ কোরাইয়া, মিম চৌধুরী, সীমান্ত আহমেদ, কচি খন্দকার, তারেক মাহমুদ, টুটুল চৌধুরী, শিখা খান, তানিয়া বৃষ্টি, ইশরাত চৈতি ও প্রিন্স প্রমুখ। ইতোমধ্যে ফেসবুক এবং ইউটিউবে এসেছে ‘গোয়েন্দাগিরি’ ছবির অফিসিয়াল ট্রেলার।

এ ছবি নিয়ে নির্মাতা নাসিম সাহনিক বলেন, ‘বেশ প্রস্তুতি নিয়ে ‘গোয়েন্দাগিরি’ নির্মাণ করা হয়েছে। ঈদ উপলক্ষে চ্যানেল আইয়ে ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হচ্ছে ভেবে ভালো লাগছে। এর মাধ্যমে সারা দেশের দর্শকের কাছে ছবিটি পৌঁছে যাবে। পাশাপাশি সারা দেশে চ্যানেল আইয়ের যে অসংখ্য দর্শক রয়েছে, তারাও ছবিটি উপভোগ করার সুযোগ পাবে।’

ঢাকাটাইমস/০৭ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :