হৃদরোগে পুলিশ কর্মকর্তা পংকজ ভট্টাচার্জের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০১৯, ২১:৫৩

পুলিশের স্পেশাল ব্রাঞ্চের বিশেষ পুলিশ সুপার পংকজ ভট্টাচার্য হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। বুধবার দুপুর ২টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পংকজ ভট্টাচার্য ১৯৭০ সালের ৩০ এপ্রিল নেত্রকোনা জেলায় জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং ডিপার্টমেন্ট থেকে বি.কম অনার্স ও এম.কম ডিগ্রি অর্জন করেন।

তিনি ১৮তম বিসিএস (পুলিশ) এ সহকারী পুলিশ সুপার হিসেবে ২৫ জানুয়ারি ১৯৯৯ বাংলাদেশ পুলিশে যোগদান করেন। মৃত্যুকালে তিনি স্পেশাল ব্রাঞ্চের “ইন্টারনাল অ্যাফেয়ার্স এন্ড টিএফআই” শাখায় কর্মরত ছিলেন ।

মেধাবী এই কর্মকর্তা চাকরি জীবনে সহকারী পুলিশ সুপার হিসেবে রাঙামাটি জেলা ও সিআইডি ঢাকায় কর্মরত ছিলেন। তিনি অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে সিরাজগঞ্জ ও পুলিশ সুপার হিসেবে ঝিনাইদহ জেলায় কর্মরত ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন প্রয়াতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে। (ঢাকাটাইমস/০৭আগস্ট/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :