রূপগঞ্জে একই পরিবারের চারজনকে পিটিয়ে আহত

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৯, ১৭:৫২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমির সীমানা বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন গর্ভবতী নারীসহ একই পরিবারের চারজন পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার তারাবো পৌরসভার কাহিনা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত মোছলেমা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা করেন।

আহতরা হলেন- মোছলেমা বেগম, তার ছেলে জসিম ও শামীম, ছেলের বউ গর্ভবতী মাছুমা বেগম।

আহত মোছলেমা বেগম জানান, তার সঙ্গে একই এলাকার সোহেল মিয়া, জুয়ের মিয়া ও উজ্জ্বল মিয়ার বাড়ির সীমানা নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে প্রতিপক্ষ সোহেল মিয়া, জুয়ের মিয়া, উজ্জ্বল মিয়া, তারা মিয়া, ছাওমিয়া, মিজান মিয়া, মনু, আনু, রাসেল, ইব্রাহিম, মোখলেছসহ অজ্ঞাত ১০/১২ জন দেশীয় অস্ত্র নিয়ে মোছলেমা বেগমের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর শুরু করেন। এসময় মোছলেমা বেগম, ছেলে জসিম ও শামীম বাঁধা দিলে প্রতিপক্ষের লোকজন তাদের লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। এসময় মোছলেমা বেগমের ছেলের বউ গর্ভবতী মাছুমা বেগম এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন তাকেও পিটিয়ে আহত করেন।

তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন তাদের হুমকি-ধামকি দিয়ে চলে যায়। পরে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ঘটনায় আহত মোছলেমা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৮আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :