ডেঙ্গুতে ঢাকায় প্রাণ গেল ফরিদপুরের কলেজছাত্রীর

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৯, ১৯:১৬
ফাইল ছবি

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে প্রাণ হারালেন ফরিদপুরের মধুখালী সরকারি আয়েনউদ্দিন কলেজের ছাত্রী খালেদা পারভীন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

খালেদা পারভীন মধুখালী উপজেলার মেঘচামী ইউনিয়নের মেঘচামী গ্রামের ফিরোজ খানের মেয়ে। দুই মেয়ে ও এক ভাইয়ের মধ্যে তিনি ছোট। তার বাবা স্থানীয় আশাপুর সিনিয়র ফাজিল মাদ্রাসার সহকারী শিক্ষক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মেঘচামী ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান হাসান আলী জানান, সাত দিন আগে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন খালেদা। তাকে প্রথমে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। চার দিন আগে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে মারা যান তিনি।

মধুখালীর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তফা মনোয়ার বলেন, কলেজছাত্রী খালেদা ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন বলে প্রাথমিক খবরে জানা গেছে। তবে তার মৃত্যু সংক্রান্ত হাসপাতালের সনদ পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে- কি কারণে তিনি মৃত্যুবরণ করছেন।

(ঢাকাটাইমস/৮আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :