কিশোরগঞ্জে ১৫ আগস্ট চালু হচ্ছে সৈয়দ নজরুল মেডিকেল

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৯, ২১:১৫

কিশোরগঞ্জের কৃতি সন্তান ১৫ আগস্ট বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জের যশোদলে চালু হচ্ছে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালের বহির্বিভাগ।

মেডিকেল কলেজের পরিচালক ডা. মো. সাইফুর রহমান জানান, আগামী ১৫ আগস্ট বহির্বিভাগ চালু করার সিদ্ধান্ত হয়েছে, তাতে চিকিৎসা সেবা প্রদান করবেন- মেডিসিন, সার্জারি, গাইনি ও শিশু রোগের সহকারী অধ্যাপকদের পাশাপাশি বিভিন্ন কনসালট্যান্ট ও হাসপাতালের বহির্বিভাগের চিকিৎসকরা।

১৫ আগস্ট বহির্বিভাগের সকল রোগীকে টিকেট ও প্যাথলজিক্যাল সকল পরীক্ষা বিনামূল্যে প্রদান করা হবে। এরপর প্রতিদিন ৫ টাকায় বহির্বিভাগে টিকেট সংগ্রহ করে সেবা নিতে পারবেন সকল রোগী। সেই সাথে সরকারের নির্ধারিত মূল্যে প্যাথলজিক্যাল সকল পরীক্ষা-নিরীক্ষা করতে পারবেন।

গত ২২ জুলাই ব্যবস্থাপনা কমিটির প্রথম সভায় কিশোরগঞ্জ-১ আসনের সাংসদ সৈয়দা জাকিয়া নূর বলেন, ‘দেশের দ্বিতীয় বৃহত্তম এই মেডিকেল কলেজ ও হাসপাতালটি আগামী ৩ নভেম্বর উদ্বোধনের জন্য প্রাথমিক তারিখ নির্ধারণ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মতি পেলে এই তারিখেই কিশোরগঞ্জবাসীর স্বপ্নের মেডিকেল কলেজ ও হাসপাতালটি উদ্বোধন হবে।’

(ঢাকাটাইমস/৮আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :