ইতালিতে যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতির বনভোজন

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৯, ২২:৩৭

প্রতি বছরের ন্যায় এবারও বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে সম্পন্ন হলো যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতি ইতালির দ্বিতীয় বার্ষিক বনভোজন। কমিউনিটিকে ঐক্যবদ্ধ করে নেশামুক্ত এবং যুবসমাজকে সঠিক পথ দেখানোর পাশাপাশি দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে এই সংগঠনটি।

প্রবাসীদের কর্মব্যস্ততা থেকে একটু প্রশান্তির আশায় যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতি ইতালির মধ্যবর্তী এলাকার সর্ব বৃহত্তর লেক ‘ত্রাসিমেনো’তে আয়োজন করে এই বনভোজনটি।

পরিবার ও স্বজনদের নিয়ে দিনব্যাপী আনন্দঘন মুহূর্ত উপভোগ করেন প্রবাসীরা। প্রকৃতির স্বচ্ছ নির্মলতা যেন প্রবাসীদের প্রশান্তি এনে দেয়।

বাংলা কমিউনিটির শীর্ষনেতা নূরে আলম সিদ্দিকী বাচ্চুসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এ আয়োজনে অংশগ্রহণ করেন।

যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতির সভাপতি মাফিজুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ও সিনিয়র সহসভাপতি ওসমান গনিসহ সংগঠনের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় সম্পন্ন হয় এবারের আয়োজনটি। যার সার্বিক সহযোগিতায় ছিলেন প্রধান উপদেষ্টা তফসির আলম, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক নূর কবির ও সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম শিপন প্রমুখ।

জনপ্রিয় ব্যান্ড আরণ্যক রোমান্টিক গানে মাতিয়ে রাখে সারাক্ষণ। এছাড়াও সকল বয়সীর খেলার আয়োজন এবং র‌্যাফেল ড্র হয়। পরে বিজয়ীদের বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার প্রদানের মধ্যদিয়ে শেষ হয় যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতির বার্ষিক বনভোজন ২০১৯।

(ঢাকাটাইমস/৮আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :