ভিয়েনায় বাংলাদেশ ক্রিকেট ক্লাবের সামার ক্রিকেট টুর্নামেন্ট

হাসান তামিম, অস্ট্রিয়া
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০১৯, ২২:৪৬

অস্ট্রিয়ার ভিয়েনায় সামার ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ক্রিকেট ক্লাব অস্ট্রিয়ার আয়োজিত এই টুর্নামেন্টে ভিয়েনার স্থানীয় বাংলাদেশি চারটি দল অংশগ্রহণ করে।

কুমিল্লা ভিক্টোরিয়ানস, ঢাকা ডেভিলস, সিলেট সুপার এক্সপ্রেস এবং নোয়াখালী কিংস অংশগ্রহণ করে। ১০ ওভারে অনুষ্ঠিত এই ক্রিকেট টুর্নামেন্টে  চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ানস এবং রানার আপ সিলেট এক্সপ্রেস।

সর্বোচ্চ রান সংগ্রহ করেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের ফারাবি আহমেদ, সর্বোচ্চ উইকেট নেন সিলেট এক্সপ্রেসের টিপু চৌধুরী। টুর্নামেন্টে ম্যান অব দ্যা টুর্নামেন্ট হন সিলেট এক্সপ্রেসের উজ্জ্বল মজুমদার।

টুর্নামেন্ট শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভিয়েনাস্থ বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত এম জাফর, দূতালয় প্রধান রাহাত বিন জামান, বাংলাদেশ ক্রিকেট ক্লাব অস্ট্রিয়ার উপদেষ্টা মোসারফ হোসেন আজাদ, হানিফ ভুইয়া, শাখাওয়াত সেলিম এবং পবন আহমেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন- বাংলাদেশ অস্ট্রিয়ার সমিতির সাধারণ সম্পাদক সালমান কবির, আবাসন ব্যবসায়ী মাহবুবুল ইসলাম এবং বাংলাদেশ ক্রিকেট ক্লাব অস্ট্রিয়ার প্রেসিডেন্ট ইকবাল জাফর বাবলুসহ প্রবাসী বাংলাদেশিরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি অংশগ্রহণকারী প্রত্যেক দলকে অভিনন্দন জানান। এছাড়া তিনি বলেন, আগামী বছর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে এক ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ দূতাবাস এবং সার্বিক সহযোগিতার দায়িত্বে থাকবে বাংলাদেশ ক্রিকেট ক্লাব অস্ট্রিয়া।

এম আবু জাফর আরো বলেন, ক্রিকেটকে প্রসারের লক্ষ্যে বাংলা কমিউনিটি এবং বাংলাদেশ ক্রিকেট ক্লাবের পাশে সবসময় থাকবে বাংলাদেশ দূতাবাস ভিয়েনা।

পরে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

(ঢাকাটাইমস/৮আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :