হাতকড়াসহ ছিনিয়ে নেয়া আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

প্রকাশ | ০৯ আগস্ট ২০১৯, ১০:০৩

গাইবান্ধা প্রতিবেদক, ঢাকাটাইমস
ফাইল ছবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে হাতকড়াসহ ছিনিয়ে নেয়া ১৮ মামলার আসামি চিনু মিয়া পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে গোবিন্দগঞ্জের সাপগাছি হাতিয়াদহ বাঁধের ওপর এ ঘটনা ঘটে।

চিনু মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামের নুরু ইসলামের ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র আইন, হত্যা চেষ্টা, প্রতারণা, চাঁদাবাজি, অগ্নিসংযোগ ও নাশকতাসহ ১৮টি মামলা আদালতে বিচারাধীন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান জানান, হাতকড়াসহ ছিনিয়ে নেয়া আসামি চিনু বৃহস্পতিবার গভীর রাতে চর এলাকায় পালিয়ে যাচ্ছিল। এমন খবর পেয়ে পুলিশ কাটাখালি এলাকায় অবস্থান নেয়। চিনু ও তার সহযোগীরা কাটাখালিতে পৌঁছিলে পুলিশ তাদের আটকের চেষ্টা করে। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে তারা। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। গোলাগুলির এক পর্যায়ে চিনু মিয়া ঘটনাস্থলেই মারা যায়। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় অস্ত্র ও গুলি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

এর আগে গত বুধবার রাত ১০টার দিকে দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামের বাঁধের ওপরে পুলিশের কাছ থেকে হাতকড়াসহ চিনুকে ছিনিয়ে নেয় তার সহযোগী ও স্বজনরা। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে চিনুর সহযোগী নুর আলম ও তাজনুরকে আটক এবং দুটি মোটরসাইকেলে উদ্ধার করে।

ঢাকাটাইমস/৯আগস্ট/প্রতিনিধি/এমআর