এ যুগের দেবদাস আসিফ

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৯ আগস্ট ২০১৯, ১১:৪৫

আশির দশকে নায়ক বুলবুল আহমেদ এবং পরবর্তীতে হেলাল খান দেবদাস চরিত্রে অভিনয় করে রুপালি পর্দায় সাড়া ফেলে দিয়েছিলেন। এরপর অনেক বছর আর কোনো দেবদাসকে দেখা যায়নি। ঈদে সেই চমক নিয়ে আসছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর।

কেরিয়ারের শুরু থেকে গান গাওয়ার পাশাপাশি বহু মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন বাংলা গানের এই যুবরাজ। সেই ধারাবাহিকতায় আসিফের এই দেবদাস সাজ। গানটির শিরোনামও ‘দেবদাস’। আসিফের গাওয়া এ গানটির কথা লিখেছেন রাজিব। সুর ও সংগীত করেছেন শাহরিয়ার রাফাত।

এই গানটি নিয়ে নির্মিত মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন চন্দন রায় চৌধুরী। এটির চরিত্রের প্রয়োজনে অনেকটা দেবদাসের আদলে গেটআপ নিয়েছেন গায়ক ও মডেল আসিফ আকবর। এমনটাই জানিয়েছেন নির্মাতা। মিউজিক ভিডিওটিতে আসিফের বিপরীতে মডেল হয়েছেন নাফিসা কামাল ঝুমুর।

গান ও মিউজিক ভিডিও প্রসঙ্গে আসিফ বলেন, ‘এটি প্রেমময় গান। কিছু গান বেঁচে থাকে চিরকাল। এটির ধরন তেমনই। ভিডিওতে শুধু দেবদাসই নয়, একাধিক গেটআপে হাজির হয়েছি। যা আসিফিয়ানদের ভালো লাগবে।’

ঈদুল আজহার বিশেষ আয়োজনে ১০ আগস্ট ‘দেবদাস’ মিউজিক ভিডিওটি ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে ধ্রুব মিউজিক স্টেশন। পাশাপাশি গানটির অডিও শোনা যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।

ঢাকাটাইমস/০৯ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :