সুনামগঞ্জে বাসর রাতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ আগস্ট ২০১৯, ১৫:১২
প্রতীকী ছবি

সুনামগঞ্জের তাহিরপুরে বাসর রাতে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির নাম অজিত বর্মন (২৬)। তিনি উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের মুজরাই গ্রামের নিরবর্ধন বর্মনের ছেলে।

শুক্রবার দিবাগত রাত ১টার দিকে বাসরঘরের পেছন থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পরিবারের লোকজন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাতে অজিত বর্মনের সঙ্গে বিয়ে হয় পার্শ্ববর্তী বিশ্বম্ভপুর উপজেলার ফহেতপুর ইউনিয়নের গোপালগঞ্জ গ্রামের সুধন বর্মনের মেয়ে সানজিদা বর্মনের সঙ্গে। বৃহস্পতিবার অজিত বর্মনের বাড়িতে বৌভাতের অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে কনে ও বর পক্ষের লোকজন অংশগ্রহণ করেন। বিকালে কনেপক্ষের লোকজন তাদের বাড়িতে ফিরে যান। এক পর্যায়ে অজিত বর্মনের বন্ধুবান্ধব ও পরিবারের লোকজন নিহত ব্যক্তির ঘরে ফুলসজ্জার আয়োজন করেন। রাত সাড়ে ১১টার দিকে স্বামী-স্ত্রীকে বাসরঘরে দিয়ে বন্ধু-বান্ধব নিজ নিজ ঘরে গিয়ে ঘুমিয়ে পড়েন। রাত ১টার দিকে প্রতিবেশীরা দেখতে পান অজিত বর্মন তার বাসর ঘরের পেছনে টাঙ্গুয়া হাওরের তীরে করচগাছে গলায় রশি দিয়ে ঝুলে রয়েছেন। পরে চিৎকার শুনে পরিবারের লোকজন ও গ্রামবাসী লাশ গাছ থেকে নামিয়ে শ্রীপুর উপস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি থানায় জানালে পুলিশ শনিবার বেলা ১১টায় ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের নববিবাহিত স্ত্রী সানজিদা বর্মন জানান, তার স্বামী বাসরঘরে ঢোকার ঘণ্টাখানেক পর প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যান। প্রায় এক ঘণ্টা পর পরিবারের লোকজনের কাছে জানতে পারেন তার স্বামী গাছে ঝুলন্ত অবস্থায় রয়েছেন।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, ঘটনাটি হত্যা না আত্মহত্যা এ বিষয়ে পুলিশ তদন্ত করছে। ময়না তদন্তের পর বিষয়টি পরিষ্কার হবে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/১০আগস্ট/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :