ভ্যানে চড়ে গ্রামে গ্রামে দোলন

প্রকাশ | ১১ আগস্ট ২০১৯, ১৫:৩৯

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলন আলফাডাঙ্গার বিভিন্ন গ্রাম ঘুরে জনগণের সঙ্গে কুশল বিনিময় করেছেন। এ সময় তিনি সরকারের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার আহ্বান জানান।   

রবিবার সকালে অটোভ্যানে চড়ে এলাকা পরিদর্শনে বের হন কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং ঢাকাটাইমস ও এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলন। এ সময় স্থানীয় নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন।

দীর্ঘদিন ধরে সমাজসেবায় নিয়োজিত দোলন উপজেলার কামারগ্রাম, গোপালপুর বাজারসহ বিভিন্ন গ্রামে গিয়ে সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন। তাদের খোঁজখবর নেন।

এ সময় দেশের উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পাশে থাকার আহ্বান জানিয়ে দোলন বলেন, ‘আমাদের এই অঞ্চলে এখন ব্যাপক উন্নয়ন হচ্ছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর ফরিদপুরের প্রত্যন্ত অঞ্চলে উন্নয়নের ছোঁয়া লেগেছে। এই উন্নয়ন অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগকে সমর্থন দিয়ে জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে তার হাতকে আরও শক্তিশালী করতে হবে।’

প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়ে দোলন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন সুস্থ থাকেন এবং আরও বেশি দেশের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারেন সে দোয়া করবেন। তিনি সুস্থ ও কর্মচঞ্চল থাকলে দেশের মানুষ শান্তিতে ও নিরাপদে থাকতে পারবে।’

(ঢাকাটাইমস/১১আগস্ট/জেবি)