ফাইনালে ভারতের কাছে বাংলাদেশের হার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০১৯, ০৮:৩৯

বাংলাদেশ হারলো ভারতের কাছে। অনূর্ধ্ব-১৯ ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ভারতকে ২৬২ রানের লক্ষ্য দিয়েছিল বাংলাদেশ। কিন্তু সেটা প্রতিহত করতে পারলো না তারা। ৮ বল বাকি থাকতে ৬ উইকেটে জিতে ট্রফি হাতে নিলো ভারত।

হোভের কাউন্টি গ্রাউন্ডে টস জিতে মাহমুদুল হাসান জয়ের সেঞ্চুরি ও পারভেজ হোসেন ইমনের হাফসেঞ্চুরিতে সব উইকেট হারিয়ে ২৬১ রান করে বাংলাদেশ। জবাবে প্রথম তিন ব্যাটসম্যানের হাফসেঞ্চুরিতে ৪৮.৪ ওভারে ৪ উইকেটে ২৬৪ রান করে ভারত।

যশস্বী জয়সাওয়াল ও দিব্যনাশ সাক্সেনার ১০৪ রানের উদ্বোধনী জুটিতে ম্যাচ নিয়ন্ত্রণে নেয় ভারত। দিব্যনাশকে ৫৫ রানে ফিরতি ক্যাচে ফেরালে বাংলাদেশ ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দেয়। ২২ রানের ব্যবধানে আরও তিন উইকেট হারিয়ে বিপদে পড়েছিল ভারত।

জয়সাওয়াল ৫০ রানে আউট হওয়ার পরের ওভারে তৃতীয় ভারতের তৃতীয় ব্যাটসম্যান সাজঘরে ফেরেন। এরপর অধিনায়ক প্রিয়ম গর্গের সঙ্গে ১০৯ রানের জুটি গড়েন ধ্রুব জুরেল। লক্ষ্য থেকে ২৬ রান দূরে থাকতে প্রিয়ম মাঠ ছাড়েন। ৬৬ বলে ৪টি চার ও ২টি ছয়ে ইনিংস সেরা ৭৩ রান করেন তিনি।

জুরেল ৫৯ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। অন্য প্রান্তে ১৬ রানে টিকে ছিলেন তিলক ভার্মা। বাংলাদেশের পক্ষে রকিবুল সর্বোচ্চ দু্টি উইকেট নেন।

 (ঢাকাটাইমস/১২আগস্ট/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :