আহত ক্ষুদে ভক্তকে চমকে দিলেন সালাহ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ আগস্ট ২০১৯, ০৯:৫৪ | প্রকাশিত : ১২ আগস্ট ২০১৯, ০৮:৫৬

লিভারপুলে সালাহ’র প্রতি সবার ভালোবাসা অফুরন্ত। মাঠে তার লড়াই যেমন সবাই উপভোগ করে, তেমনই মাঠের বাইরেও তিনি সমান সমাদৃত। শান্ত, নম্র এবং ভদ্র, ২৭ বছর বয়সীর এসব বৈশিষ্ট্যের কারণে বিশ্বের কোটি কোটি ভক্তদের কাছে তাকে ‘রোল মডেল’ বানিয়ে দিয়েছে। নিজের অসাধারণ সেই বৈশিষ্ট্যের স্বাক্ষর তিনি আবারও রাখলেন।

সালাহ’কে একনজর দেখার জন্য ছুটে যাওয়ার সময় রাস্তার পাশে থাকা ল্যাম্পপোস্টের সঙ্গে ধাক্কা খেয়ে নাক ফাটিয়ে ফেলে এক ক্ষুদে ভক্ত। নাক বেয়ে অঝোরে রক্ত পড়ছে, তবু প্রিয় তারকাকে দেখার ইচ্ছে থেকে এতটুকু সরে আসেনি সেই ভক্ত। এই দৃশ্য দেখে নিজের গাড়ি থেকে নেমে আসেন সালাহ। লুইস ও তার ভাই আইজ্যাককে জড়িয়ে ধরে ছবিও তোলেন।

লুইস ও আইজ্যাকের সঙ্গে সালাহ’র ছবি পোস্ট করে তার বাবা জো কুপার টুইটারে লিখেছেন, ‘আমার ছেলের (লুইস) অবস্থা সম্পর্কে খোঁজ নিতে আসার জন্য তোমাকে ধন্যবাদ। সে তোমাকে অনেক ভালোবাসে এবং তুমি যখন তাকে দেখতে এসে জড়িয়ে ধরেছো, ওর সব ব্যথা উধাও হয়ে গেছে। তুমি একজন সত্যিকারের ভালো মানুষ।’

২০১৭ সালের জুনে প্রায় ৪০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ইতালিয়ান ক্লাব এএস রোমা থেকে লিভারপুলে পাড়ি জমান সালাহ। মাত্র ২ বছর পর নিজেকে তিনি ইংলিশ জায়ান্টদের কিংবদন্তির পর্যায়ে নিয়ে গেছেন। ‘অলরেড’দের জার্সিতে ১০৬ ম্যাচ খেলে ৭২টি গোল করা হয়ে গেছে তার।

অ্যানফিল্ডে নিজের অভিষেক মৌসুমেই ৩২ গোল করে প্রিমিয়ার লিগের বর্ষসেরা খেলোয়াড়ের তকমা জিতেছিলেন সালাহ। গত মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৫২ ম্যাচে ২৭ গোল করলেও মৌসুম শেষ করেছেন চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিতে।

নতুন মৌসুমটাও দারুণভাবে শুরু করেছেন সালাহ। দু’দিন আগে নরউইচ সিটির বিপক্ষে লিভারপুলের ৪-১ গোলে জেতা ম্যাচে নিজে এক গোল করার পাশাপাশি একটি বানিয়েও দিয়েছেন।

(ঢাকাটাইমস/১২আগস্ট/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এবার স্টয়েনিস-ওয়ার্নারকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব

শান্তর অধিনায়কত্ব নিয়ে এবার যা বললেন সাকিব

অবসর নিয়ে এবার যা জানালেন মেসি

বিশ্বকাপে হেরে আত্মহত্যার কথা ভেবেছিলেন রিচার্লিসন!

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা

সিলেট টেস্টে ৮ উইকেট নেওয়া বোলারকে চট্টগ্রাম টেস্টে পাচ্ছে না শ্রীলঙ্কা

আইপিএলে হায়দরাবাদ-মুম্বাইয়ের ৫২৩ রানের ম্যাচে রেকর্ডবুকে তোলপাড়

ডি মারিয়াকে হত্যার হুমকি দেওয়া তিন দুর্বৃত্ত গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :