খালেদাকে দেখতে পছন্দের খাবার নিয়ে হাসপাতালে স্বজনেরা

প্রকাশ | ১২ আগস্ট ২০১৯, ১৫:২৯

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে বিএসএমএমইউতে যান পরিবারের সদস্যরা।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন তার পরিবারের সদস্যরা। পরিবারের ৬ জন সদস্য খালেদার পছন্দের খাবার নিয়ে তার সঙ্গে দেখা করতে যান।

সোমবার বেলা একটা ৩০ মিনিটে পরিবারের ৬ জন সদস্য বিএসএমএমইউতে যান। তারা হলেন- খালেদার জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান ও তার দুই মেয়ে, খালেদা জিয়ার ভাই শামীম এস্কান্দার, তার স্ত্রী কানিজ এস্কান্দার এবং তার ছেলে।

দুর্নীতির দুই মামলায় সাজাপ্রাপ্ত হয়ে খালেদা জিয়া ২০১৮ সালে ৮ ফেব্রুয়ারি থেকেই জেলে আছেন। গত ১ এপ্রিল থেকে বিএসএমএমইউতে অসুস্থ বিএনপিনেত্রীর চিকিৎসা চলছে। এ বছরের দুটি ঈদই তিনি বিএসএমএমইউতে কাটিয়েছেন।

বিএনপির মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানান, খালেদা জিয়ার পরিবারের ৬ সদস্য তার সঙ্গে দেখা করার অনুমতি পেয়েছেন। তারা বিএনপিনেত্রীর পছন্দের খাবার নিয়ে দেখা করতে গেছেন।

শায়রুল বলেন, ‘ঈদের দিনে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য ১৭ জনের তালিকা দেওয়া হয়েছিল। তার মধ্যে পরিবারের ছয়জনের দেখা করার অনুমতি মিলেছে। তারা ঈদ উপলক্ষে খালেদা জিয়ার সব পছন্দের খাবার নিয়ে হাসপাতালে যান।’

ঢাকাটাইমস/১২আগস্ট/ডিএম