ফরিদপুর-১ আসনে দোলনের ঈদ শুভেচ্ছা বিনিময়

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০১৯, ১৭:০৬

ফরিদপুর-১ (আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী) সংসদীয় আসনে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলন।

সোমবার নিজ এলাকা আলফাডাঙ্গা উপজেলার কামারগ্রাম ঈদগাহ ময়দানে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করেন। পরে তিনি দিনব্যাপী বিভিন্ন এলাকা ঘুরে জনসাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

ঢাকাটাইমস ও এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলন দুপুরে ফরিদপুরের বদরপুরে আফসানা মঞ্জিলে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

জনসাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান দোলন বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা তুলে ধরেন এবং দেশের উন্নয়নে সবাইকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পাশে থাকার আহ্বান জানান।

এসময় তিনি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সবার কাছে দোয়া প্রার্থনা করেন। তিনি জানান, বঙ্গবন্ধু কন্যা সুস্থ-সবল থাকলে দেশ এগিয়ে যাবে, দেশের মানুষ নিরাপদে থাকবে।

(ঢাকাটাইমস/১২আগস্ট/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজপাট বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :