ঈদের দিন খালেদার মুক্তির দাবিতে রিজভীর মিছিল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ আগস্ট ২০১৯, ১৯:৫৪ | প্রকাশিত : ১২ আগস্ট ২০১৯, ১৭:৩৬

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর থেকে তার মুক্তির দাবিতে সবচেয়ে সরব দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান নিয়ে প্রায় প্রতিদিনই তিনি সংবাদ সম্মেলন করছেন এবং সরকারের বিরুদ্ধে কড়া বক্তৃতা দিচ্ছেন। মাঝে মাঝে রাজধানীর বিভিন্ন এলাকায় ঝটিকা মিছিলও করেছেন।

এবার ঈদের দিনে খালেদা জিয়ার কারামুক্তির দাবিতে মিছিল নিয়ে বের হলেন বিএনপির আলোচিত এই নেতা। কারাবন্দি খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দেয়ার দাবি জানিয়েছেন তিনি।

সোমবার দুপুরে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি নাইটিঙ্গেল মোড় ঘুরে আবার কেন্দ্রীয় কার্যালয়ের কাছে এসে শেষ হয়। এতে বেশ কিছু নেতাকর্মী অংশ নেন।

মিছিল শেষে সংক্ষিপ্ত ভাষণে রিজভী বলেন, ‘খালেদা জিয়ার ভয়াবহ অসুস্থতার পরও এই সরকার তার প্রতি আরও হিংস্র হয়ে উঠেছে। দেশের কোনো বিশেষায়িত হাসপাতালে তাকে চিকিৎসার সুযোগ না দিয়ে প্রতিনিয়ত বিভিন্নভাবে জামিনে বাধা সৃষ্টি করা হচ্ছে।’

‘আজ ঈদুল আজহার দিনেও খালেদা জিয়ার মনে আনন্দ নেই। কারণ তাকে অন্যায় ও অবিচারমূলকভাবে কারাগারে বন্দী রাখা হয়েছে। ব্যক্তিগত আক্রোশের শিকার খালেদা জিয়াকে কারাবন্দী রেখে তিলে তিলে নিঃশেষ করতে পারলেই সরকারের লক্ষ্য পূরণ নিশ্চিত হবে।’

(ঢাকাটাইমস/১২আগস্ট/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :