লর্ডস টেস্ট দলে হ্যাজেলউড-স্টার্ক

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ আগস্ট ২০১৯, ১৮:৩৪

প্যাটিনসন বিশ্রামে যাওয়ায় লর্ডস টেস্ট খেলার দৌড়ে এগিয়ে হ্যাজেলউড (সামনে)অ্যাশেজে লর্ডস টেস্টে অস্ট্রেলিয়ার দলে একটি পরিবর্তন নিশ্চিত। বুধবারের ম্যাচের জন্য ১২ জনের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। বিশ্রাম দেওয়া হয়েছে জেমস প্যাটিনসনকে, দলে ঢুকেছেন জোশ হ্যাজেলউড ও মিচেল স্টার্ক।

অ্যাশেজ জিতে শুরু করতে এজবাস্টনে প্রথম ইনিংসে জেসন রয় ও জো ডেনলিকে ফিরিয়ে ইংল্যান্ডের গুরুত্বপূর্ণ দুটি উইকেট নেন প্যাটিনসন। দ্বিতীয় ইনিংসে প্যাট কামিন্সের সঙ্গে অষ্টম উইকেটে ৭৮ রানের অপরাজিত জুটিও গড়েন তিনি। টিকে ছিলেন ৪৭ রানে।

লিডসে তৃতীয় টেস্টের জন্য প্রাণবন্ত প্যাটিসনকে পেতে চায় অস্ট্রেলিয়া। এজন্যই বিশ্রাম দেওয়া হয়েছে তাকে। তার বদলে দুজনের জায়গা হয়েছে দলে। তবে একাদশে জায়গা পাওয়ার দৌড়ে স্টার্কের চেয়ে হ্যাজেলউডই এগিয়ে। ২০১৫ সালের অ্যাশেজে এই লর্ডসে দুই ইনিংসে ৫ উইকেট নিয়ে ৪০৫ রানের জয়ে বড় অবদান রাখেন এই ডানহাতি পেসার।

অস্ট্রেলিয়া দল (লর্ডস টেস্টের): টিম পেইন (অধিনায়ক ও উইকেটরক্ষক), ডেভিড ওয়ার্নার, ক্যামেরন ব্যানক্রফট, উসমান খাজা, স্টিভেন স্মিথ, ট্র্যাভিস হেড, ম্যাথু ওয়েড, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, পিটার সিডল, নাথান লায়ন ও জোশ হ্যাজেলউড। ক্রিকইনফো

(ঢাকাটাইমস/১৩আগস্ট/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত