ফরিদপুরে সাবেক ক্রিকেটারদের মিলনমেলা

সাজ্জাদ হুসাইন, ফরিদপুর
 | প্রকাশিত : ১৩ আগস্ট ২০১৯, ১৯:৪০

ফরিদপুরে সাবেক ও বর্তমান ক্রিকেটারদের নিয়ে এক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ফরিদপুর ক্রিকেট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এবং ফরিদপুর ক্রিকেট একাডেমির আয়োজনে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার বিকালে ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামের হাউজি গ্রাউন্ডে অনুষ্ঠিত হয় এ মিলনমেলা। শুরুতে ফরিদপুরের সাবেক ক্রিকেটার যারা ইন্তেকাল করেছেন তাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য দেন ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম খন্দকার লেভী, কেন্দ্রীয় যুবলীগের শিক্ষা পাঠচক্র বিষয়ক সম্পাদক  মিজানুর রহমান মিজু, ঢাকা বিভাগীয় কোচ বাবুল, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যানেজার সাইদুল ইসলাম এপি, আই সি সি প্যানেল আম্পায়ার মাসুদুর রহমান মুকুল, জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় তালহা যুবায়ের প্রমুখ।

এছাড়া ফরিদপুর ক্রিকেট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এবং ফরিদপুর ক্রিকেট একাডেমি ও ফরিদপুর ক্রীড়া সংস্থার সদস্যরা।

বক্তারা তাদের ক্রিকেট জীবনের বিভিন্ন স্মৃতিচারণ করে বক্তব্য দেন। ফরিদপুরের ক্রিকেটকে কীভাবে এগিয়ে নেওয়া যায় সে বিষয়ে দিকনির্দেশনা দেন।

বক্তারা বলেন, ফরিদপুরে এখন আন্তর্জাতিকমানের স্টেডিয়াম হয়েছে, এখানে আন্তর্জাতিক ক্রিকেট অনুষ্ঠিত হলে ফরিদপুরের ক্রিকেটাররা খেলার প্রতি আরও আগ্রহী হয়ে উঠবে এবং ফরিদপুর থেকে নাঈম শেখ, তালহা যুবায়েরের মতো নামকরা ক্রিকেটার তৈরি হবে।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :