গোটা পাকিস্তান কাশ্মিরিদের পাশে আছে: সরফরাজ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ আগস্ট ২০১৯, ১২:০৪ | প্রকাশিত : ১৪ আগস্ট ২০১৯, ১১:৩৮

গোটা পাকিস্তান কাশ্মীরি ভাইদের পাশে আছে, সোমবার ঈদ শেষে এমনটাই বললেন পাক ক্রিকেট অধিনায়ক সরফরাজ আহমেদ। ৩৭০ ধারা রদের পর থেকেই ভারত-পাক সম্পর্ক প্রায় তলানিতে এসে ঠেকেছে। ভারতের সঙ্গে বাণিজ্যিক ও কূটনৈতিক সমস্ত সম্পর্ক ছিন্ন করেছে ইসলামাবাদ। থমকে গিয়েছে সমঝোতা এক্সপ্রেসের চাকাও। এই রাজনৈতিক চাপানউতোরের আবহেই কাশ্মীর নিয়ে মুখ খুললেন পাক অধিনায়ক। তিনি বলেন ‘কাশ্মীরিদের দুঃখ-দুর্দশা আমরা যেন একসঙ্গে ভাগ করে নিতে পারি। আর এই কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে সর্বশক্তিমান আল্লা যেন তাঁদের সাহায্য করেন, সেই প্রার্থনাই করি।’

এর আগে জম্মু এবং কাশ্মীরের বিশেষ মর্যাদা খারিজ ও ভারতীয় সংবিধানের ৩৭০ ধারা বিলোপের কিছু পরেই টুইট করে এই সিদ্ধান্তের প্রবল সমালোচনা করেন প্রাক্তন পাকিস্তানি অলরাউন্ডার শাহিদ আফ্রিদি।বিনা প্ররোচনায় কাশ্মীরে মানবতার বিরুদ্ধে অপরাধ সংঘটিত হয় বলে উল্লেখ করেন আফ্রিদি। রাষ্ট্রপুঞ্জের নীরবতা নিয়েও প্রশ্ন তোলেন পাকিস্তানের এই প্রাক্তন অধিনায়ক।আন্তর্জাতিক স্তরে এই বিষয়টি তুলে ধরার আর্জিও জানান।

কিন্তু পাল্টা টুইটে তাঁকে কটাক্ষ করতে ছাড়েননি সাবেক ভারতীয় ক্রিকেটার তথা দিল্লি সাংসদ গৌতম গম্ভীর।শাহিদ আফ্রিদির পরে কাশ্মীর প্রসঙ্গে এ বারে মুখ খুললেন বর্তমান পাক অধিনায়ক সরফরাজ আহমেদ।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :