এবার পটুয়াখালীতে হামলার শিকার ভিপি নুর

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ আগস্ট ২০১৯, ১৯:১৩ | প্রকাশিত : ১৪ আগস্ট ২০১৯, ১৭:০৭
ফাইল ছবি

পটুয়াখালীর দশমিনায় খালা বাড়ি বেড়াতে যাওয়ার পথে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুর।

বুধবার দুপুরে তিনি নিজের গ্রামের বাড়ি চরবিশ্বাস থেকে দশমিনা যাবার পথে গলাচিপা উপজেলার উলানিয়া বন্দরে এ হামলার ঘটনা ঘটে। এতে নুরুল হক নুরসহ তার বেশ কয়েকজন সঙ্গী আহত হয়েছেন।

নুরুল হক নুরের খালাতো ভাই মোহাম্মদ উল্লাহ মধু মুঠোফোনে ঢাকা টাইমসকে বলেন, গলাচিপা থেকে মোটরসাইকেল যোগে দশমিনায় তাদের বাড়ি যাবার পথে উলানিয়া ব্রিজের কাছে একদল সন্ত্রাসী অতর্কিত হামলা চালায়। এতে নুরুল হক নুর গুরুতর আহত হয়ে অজ্ঞান হয়ে যান। হামলায় নুরের সঙ্গে থাকা আরও অন্তত ২৫ জন আহত হয়েছেন। পুলিশ তাদের উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়েছে। এসময় নুরুল হক নুরের মোটরসাইকেল বহরে থাকা ১০টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে দাবি করেন তিনি।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ মো. আক্তার মোর্শেদ ঢাকা টাইমসকে জানান, নুর তার খালার বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন, অপরদিকে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের একটি দল ঈদের দাওয়াত খেতে স্থানীয় সাংসদের বাড়ি যাচ্ছিলেন। পথে মোটরসাইকেলের বিশাল বহর দেখে ভয় পেয়ে স্থানীয় একটি বাড়িতে আশ্রয় নেন নুর ও তার সঙ্গীরা। তাড়াহুড়োতে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে নুরের কয়েকজন সঙ্গী আহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তাদের উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে।

গলাচিপা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. মনির ও আবাসিক মেডিকেল অফিসার ডা. ইমাম জানান, অসচেতন অবস্থায় নুরকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসায় তিনি সুস্থ হয়ে তার ভাইয়ের সঙ্গে বাড়ি ফিরে গেছেন।

প্রসঙ্গত, গত মার্চে ডাকসু নির্বাচনে ভিপি পদে নির্বাচিত হন কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নুর। ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান। এরপর থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়, বগুড়া, ব্রাহ্মণবাড়িয়াসহ বিভিন্ন জায়গায় হামলার শিকার হয়েছেন আলোচিত এই ছাত্র নেতা। এর আগে কোটা সংস্কার আন্দোলনের সময়ও তিনি হামলার শিকার হয়েছেন। বরাবরই তিনি এসব ঘটনার জন্য ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন ছাত্রলীগকে দায়ী করেছেন।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :