স্পেনে নারায়ণগঞ্জবাসীর বনভোজন

স্পেন প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০১৯, ২১:৩৬

স্পেনে নারায়ণগঞ্জ জেলাবাসীর উদ্যোগে এক বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। কমিউনিটি সর্বস্তরের নেতৃবৃন্দের উপস্থিতিতে এক মিলন মেলায় পরিণত হয়। মাদ্রিদ শহরের অদূরে লাগুনা রুইদাতে অনুষ্ঠিত হয় এ বনভোজন।

মঙ্গলবার মাদ্রিদের বাংলাদেশ অধ্যুষিত এম্ব্যাখাদোরেস থেকে প্রায় আড়াই ঘণ্টার পথ দূরে এ বনভোজনে সবাই মিলিত হন।

নারায়ণগঞ্জের কৃতি সন্তান একরামুজ্জামান কিরনের সার্বিক তত্ত্বাবধানে প্রধান অতিথি ছিলেন কমিউনিটি ব্যক্তিত্ব এএসআই রবিন, জিয়াউর রহমান খান, মনোয়ার হোসেন মনু, মাহবুবুর রহমান ঝন্টু, জহিরুল ইসলাম নয়ন, একেএম জহিরুল ইসলাম, দুলাল সাফা, সুরুজ্জামান সুরুজ, জাকিরুল ইসলাম জাকির, দবির তালুকদার, আইয়ুব আলী সোহাগ, রাসেল দেওয়ান, নূর মুহম্মদ রিপন, শফিকুর রহমান, কাইয়ুম আহমেদ, আব্দুল কাদের সায়েম সরকার, জালাল হোসেন, ফখরুল হাসান, রানা আহমেদ, আখতারুজ্জামান আখতার।

দিনব্যাপী ছিল শিশু-কিশোরদের জন্য খেলাধুলার ব্যবস্থা, বড়দের সাঁতার কাটা, রশি টানাটানি, ফুটবল ও মহিলাদের বালিশ খেলা, দাড়িয়াবান্দা।

পরে উপস্থিত সকলকে নিয়ে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন আগত অতিথিবৃন্দ।

নারায়ণগঞ্জ জেলাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন- দেলোয়ার হোসেন দেলোয়ার, আব্দুর রহমান, মনির হোসেন, কাজি আহসান, হাসান তারেক, ফতেহ আহমেদ, মুরাদ হোসেন, জাকির হোসেন, ফয়সাল হোসেন, আশরাফ হুসেন, ফারহান ইয়াসমিন সুবর্ণা।

অনুষ্ঠানের অন্যতম আয়োজক একরামুজ্জামান কিরণ ঈদুল আযহার শুভেচ্ছা জানান এবং অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানান।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :