ইউরো টি-টোয়েন্টি স্ল্যাম স্থগিত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ আগস্ট ২০১৯, ২১:১৩ | প্রকাশিত : ১৫ আগস্ট ২০১৯, ২১:১০

শুরু হওয়ার আগেই স্থগিত হয়ে গেল ইউরোপ ভিত্তিক টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ইউরো টি-২০ স্ল্যাম। মুলত ইউরোপের টি-২০ ক্রিকেটকে আরো সমৃদ্ধ করার লক্ষ্যে প্রথমবারের আয়ারল্যান্ড, স্কটল্যান্ড এবং নেদারল্যান্ডসের ছয়টি শহর ভিত্তিক এ ইউরো টি-২০ স্ল্যাম আয়োজনের কথা চিন্তা করা হয়েছিল। প্রথম আসর শুরু হওয়ার মাত্র দুই সপ্তাহ আগেই ২০২০ সাল পর্যন্ত এ টুর্নামেন্ট স্থগিত করা হয়েছে।

উদ্বোধনী আসরেই নিউজিল্যান্ডর মার্টিন গাপটিল এবং ব্রেন্ডন ম্যাককলাম, দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার ডেল স্টেইন, ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইয়োইন মরগ্যান, পাকিস্তানের শহীদ আফ্রিদি, অস্ট্রেলিয়ার শেন ওয়াটসন এবং আফগানিস্তানের লেগ স্পিনার রশীদ খানের মত তারকা ক্রিকেটাররা এ টুর্নামেন্ট খেলতে চুক্তিবদ্ধ হয়েছিলেন।

তবে আয়োজকরা জানিয়েছেন ২০১৯ আসরটি ‘অনিবার্য কারণবশত’ স্থগিত করা হয়েছে।

টুর্নামেন্টের এক মুখপাত্র জানান, ‘ইউরো টি-২০ স্ল্যাম বোর্ড, অর্থ লগ্নিকারী অংশীদার এবং ফ্র্যাঞ্চাইজি মালিকরা অনিচ্ছা সত্বেও ২০১৯ সালে এ ইভেন্টটি আয়োজন না করার সিদ্বান্ত নিয়েছেন।’

ডাবলিন এডিনবার্গ এবং আমস্টারডামে আগামী ৩০ আগস্ট থেকে ২২ সেপ্টম্বর পর্যন্ত এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হওযার কথা ছিল। ছয়টি দলের অংশগ্রহণে মোট ৩৩টি ম্যাচ নিয়ে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ইউরো টি-২০ স্ল্যামে।

(ঢাকাটাইমস/১৫ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :