বোয়ালমারীতে দুপক্ষের সংঘর্ষে আহত ৩০

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ আগস্ট ২০১৯, ১৫:৪২

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। গুরুতর আহত ১০জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার গুনবহা ইউনিয়নের নয়ানিপাড়া গ্রামে এ সংঘর্ষ হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নয়ানিপাড়া গ্রামের আব্দুল মান্নান শেখ (৫৫) ও বোয়ালমারী উপজেলা শ্রমিকলীগের সভাপতি একই গ্রামের আ. ওহাব মোল্যার (৫৮) মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এরই রেশ ধরে শুক্রবার সকালে উভয় পক্ষ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ৩০ জন আহত হন। গুরুতর আহতদের মধ্যে কায়ুম মোল্যা, সেকেন শেখ, রাজু (৩০), কালাম (৭৫), আবুল বাশার (২৬), সিরাজ (৫৫), সোহেল (২৭), মোহন (৭০), আহাদ (২১), মোসেন (৬৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যান্য আহতরা স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দ্বায়িত্বে থাকা চিকিৎসক সৈয়দ আহমেদ রেফায়ী বলেন, আহত অধিকাংশ রোগী বয়স্ক এবং মারাত্মক জখমি। সেই কারণে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বোয়ালমারী পরিদর্শক তদন্ত মো. শহিদুল ইসলাম জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। ঘটনার সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে।

ঢাকাটাইমস/১৬আগস্ট/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :