আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ আগস্ট ২০১৯, ০৯:২৭ | প্রকাশিত : ১৬ আগস্ট ২০১৯, ১৯:১৭

বিশ্বকাপ বাছাই দ্বিতীয় পর্বের আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাফুফে। ইংল্যান্ড থেকে কোচ জেমি ডে’র পাঠানো ২৫ সদস্যের তালিকা আজ (শুক্রবার) ঘোষণা করা হয়েছে। আগামী ১০ সেপ্টেম্বর আফগানিস্তানের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ খেলবে বাংলাদেশ। খেলা হবে তাজিকিস্তানের দুশানবের রিপাবলিকান সেন্ট্রাল স্টেডিয়ামে।

স্কোয়াডে বড় কোনো পরিবর্তন আনেননি জেমি ডে। বিশ্বকাপ বাছাইয়ের প্রথম পর্বে লাওসের বিরুদ্ধে ২৩ সদস্যের স্কোয়াড থেকে বাদ পড়েছেন চারজন-গোলরক্ষক হিমেল, ডিফেন্ডার নাসির উদ্দিন চৌধুরী, মিডফিল্ডার ইমন মাহমুদ বাবু ও ফরোয়ার্ড তৌহিদুল আলম সবুজ। যোগ হয়েছেন ৬ জন।

তারা হলেন-আবাহনীর গোলরক্ষক শহিদুল আলম সোহেল, শেখ জামাল ধানমন্ডি ক্লাবে ডিফেন্ডার মনজুরুর রহমান, বসুন্ধরা কিংসের ডিফেন্ডার নুরুল নাইয়ুম ফয়সাল, সাইফ স্পোর্টিং ক্লাবের ডিফেন্ডার ইয়াসিন আরাফাত, আবাহনীর ফরোয়ার্ড সাদ উদ্দিন ও সোহেল রানা। এর মধ্যে ইয়াসিন আরাফাত নতুন মুখ।

১৯ আগস্ট ছুটি কাটিয়ে ফিরবেন কোচ জেমি ডে। ২৫ তারিখে তার ক্যাম্প শুরু করার কথা।

প্রাথমিক স্কোয়াড

গোলরক্ষক : আশরাফুল ইসলাম রানা, শহিদুল আলম সোহেল ও আনিসুর রহমান জিকু।

ডিফেন্ডার: বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, সুশান্ত ত্রিপুরা, রহমত মিয়া, মনজুরুর রহমান, ইয়াসিন খান, রিয়াদুল হাসান, নুরুল নাইয়ুম ফয়সাল ও ইয়াসিন আরাফাত।

মিডফিল্ডার: মাসুক মিয়া জনি, জামাল ভুঁইয়া, মামুনুল ইসলাম, সোহেল রানা, রবিউল হাসান, বিপলু আহমেদ, আরিফুর রহমান ও মোহাম্মদ ইব্রাহিম।

ফরোয়ার্ড : নাবিব নেওয়াজ জীবন, মাহবুবুর রহমান সুফিল, মতিন মিয়া, সাদ উদ্দিন ও জুয়েল রানা।

(ঢাকাটাইমস/১৬আগস্ট/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :