জন্মদিনে শ্বশুরবাড়ি মাতালেন রিংকু

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৯, ০০:০৫

ক্লোজআপ ওয়ান তারকা মশিউর রহমান রিংকুর জন্মদিন আজ। নিজের মধুর কন্ঠের যাদুতে দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছেন তিনি। তিনি সর্বমহলে রিংকু নামেই পরিচিত।

শুক্রবার ছিল মশিউর রহমান রিংকু ৩৯তম জন্মদিন। এ উপলক্ষে রাত ৯টায় তার শ্বশুরবাড়িতে কেক কাটা হয়। এ সময় তিনি শ্বশুর-শাশুড়ি, স্ত্রীসহ ভক্তদের নিয়ে জন্মদিনের কেক কাটেন। জন্মদিনে ভক্তসহ সবার শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হন রিংকু।

রিংকু বলেন, আজকে আমার জন্মদিন, বয়স অনেক হলো। সময় যাচ্ছে, দিন যাচ্ছে, বয়স বাড়ছে। পাশাপাশি দায়িত্বও বাড়ছে, কাজও বাড়ছে। ঈদ বাড়িতে করেছি। তারপরে শ্বশুরবাড়িতে এসেছি। এখানে ভালই লাগছে।

রিংকুর সংগীতাঙ্গনে আনুষ্ঠানিক পথচলা ২০০৫ সালে বেসরকারি টিভি চ্যানেল এনটিভি আয়োজিত ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার মাধ্যমে। এরপর থেকে নিজেকে গানের ভুবনেই ধরে রেখেছেন তিনি। বয়স্ক-ছেলে-বুড়ো সব ধরনের শ্রোতাদের কাছে সমান জনপ্রিয় রিংকু।

রিংকু গ্রামের বাড়ি নওগাঁ জেলার বড় সমসপাড়ায় ঈদুল আজহা পালন করেছেন। এরপর তিনি বৃহস্পতিবার বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার দামগাড়া গ্রামে শ্বশুরবাড়িতে আসেন।

নওগাঁ জেলার বড় সমসপাড়া গ্রামের মৃত মহসীন আলী মৃধার ছেলে মশিউর রহমান রিংকু। ২০১৬ সালে চাচাতো বোন মনিরা আকতার মৌকে বিয়ে করেন তিনি।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :