হোল্ডারদের ক্লাস নেবেন লারা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৯, ১১:০২

ভারতের বিরুদ্ধে ২২ আগস্ট থেকে টেস্ট সিরিজ শুরু ওয়েস্ট ইন্ডিজের। একই সঙ্গে আইসিসি টেস্ট বিশ্বকাপের সূচনাও হবে দু’দলের। তাই ওয়ানডে ও টি-টোয়েন্টিতে হোয়াইওয়াশ হওয়ার পরে টেস্ট সিরিজে ঘুরে দাঁড়াতে চায় জ্যাসন হোল্ডারের দল।

টেস্টে আবার পুরনো আধিপত্য ফিরিয়ে আনতে মরিয়া ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড। তাই দলের মধ্যে টেস্ট খেলার মানসিকতা ফেরাতে দায়িত্ব দেওয়া হল কিংবদন্তি ব্রায়ান লারা ও রামনরেশ সারওয়ানের উপরে।

রবিবার থেকেই অ্যান্টিগায় টেস্টের অনুশীলন শুরু করে দেবে ওয়েস্ট ইন্ডিজ। যেখানে ক্রিকেটারদের সঙ্গে নিজেদের টেস্ট খেলার অভিজ্ঞতার কথা জানাবেন লারা ও সরওয়ান। এ ছাড়াও টেস্ট খেলার মানসিকতা কীরকম হওয়া উচিত, কী ধরনের টেকনিক মেনে খেলা উচিত, তা নিয়েও কাজ করবেন তাঁরা।

লারারা প্রস্তাবে রাজি হওয়ায় খুশি ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের ডিরেক্টর জিমি অ্যাডামস বলেছেন, ‘দলে তরুণদের ভিড়। প্রত্যেকে প্রতিভাবান। লারা ও সারওয়ানের প্রশিক্ষণ পেলে আরও পরিণত হয়ে ওঠার সম্ভাবনা ওদের রয়েছে। এ বছর ইংল্যান্ডের বিরুদ্ধে অসাধারণ খেলেছে এই দল। ভারতের মতো শক্তিশালী দল দেখে ক্রিকেটারেরা যেন ভয় না পায়, লারা ও সরওয়ান সেটাই পর্যবেক্ষণ করবে।’

যোগ করেন, ‘দেশের হয়ে একাধিক টেস্ট ম্যাচ জিতিয়েছে ওরা দু’জন। সেই অভিজ্ঞতার কথা জুনিয়রদের শোনালেও অনেক লাভ হতে পারে।’

(ঢাকাটাইমস/১৭ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :