বায়ার্নে পাড়ি দিলেন কুতিনহো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৯, ১৪:৪০

ব্রাজিলের ফিলিপে কুতিনহোকে লোনে নিতে রাজি বায়ার্ন মিউনিখ। এই বছরের জন্য শুধু লোনে নেওয়াই নয়, তারা পরবর্তী সময় কুতিনহোকে কিনতেও রাজি। আগের মৌসুমেই অবসর নিয়েছেন বায়ার্নের দীর্ঘ দিনের মিডফিল্ডার অরিয়েন রোবেন। সেই ফাঁকা জায়গায় কুতিনহোকে পেয়ে বলা যায় এই মৌসুমেও দল গুছিয়ে নিল জার্মান ক্লাব।

লা লিগার প্রথম ম্যাচে বার্সালোনা অ্যাতলেতিকো বিলবাও-এর বিরুদ্ধে কুতিনহোকে না নামানোয় জল্পনা চলছিল তাঁর দলে থাকা নিয়ে। সেই আশঙ্কাই সত্যি হল। কিছুদিনের মধ্যেই বায়ার্ন শিবিরে যোগ দেবেন কুতিনহো। ক্লাবের তরফে টুইট করে শনিবারই এ কথা জানানো হয়েছে।

প্রায় সাড়ে ১৪০০ কোটি টাকায় গত মৌসুমে লিভারপুল থেকে বার্সায় আসেন ব্রাজিলের এই অ্যাটাকিং মিডফিল্ডার। তবে স্প্যানিশ দলের সেভাবে নিজেকে মেলে ধরতে পারছিলেন না কুতিনহো। বার্সার হয়ে ৭৬টি ম্যাচে করেন ২১টি গোল। কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব আর্সেনালে যেতে পারেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত কুতিনহো যাচ্ছেন জার্মানিতেই।

শোনা যাচ্ছিল, নেইমারকে বার্সায় ফেরাতে কুতিনহোকে পাঠিয়ে দেওয়া হতে পারে প্যারিস সেইন্ট জার্মেইতে। সঙ্গে দেওয়া হবে ১০ কোটি ইউরো। কুতিনহো বায়ার্নে চলে যাওয়ায় নেইমারকে আনার সেই রাস্তা বন্ধ হল বলেই মনে করা হচ্ছে। চোটপ্রবণ নেইমারকে আনতে এখন কত টাকা খরচ করে বার্সা সেটাই দেখার।

(ঢাকাটাইমস/১৭ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :