কলকাতায় গাড়ি চাপায় দুই বাংলাদেশি নিহত

প্রকাশ | ১৭ আগস্ট ২০১৯, ১৫:৫৫ | আপডেট: ১৭ আগস্ট ২০১৯, ১৮:০০

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা টাইমস

ভারতের পশ্চিমবঙ্গে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত হয়েছেন। রাস্তায় একটি জাগুয়ার একটি মার্সিডিজকে ধাক্কা দিলে সেটি ফুটপাথে উঠে গেলে দুই পথচারী নিহত হন। ঘটনার পরপরই তাদের হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন, কাজী মুহাম্মদ মইনুল আলম (৩৬) এবং ফারহানা ইসলাম তানিয়া (৩০)। নিহত মইনুল আলমের বাড়ি ঝিনাইদহ এবং ফারহানা ইসলামের বাড়ি রাজধানীর মোহাম্মদপুরে

আনন্দবাজার জানিয়েছে, রাত দুটো নাগাদ তীব্র গতিতে একটি জাগুয়ার গাড়ি ছুটে যাচ্ছিল কলকাতার শেক্সপিয়র সরণি ধরে। সেটি যখন লাউডন স্ট্রিটের কাছে, তখন ওই রাস্তা দিয়ে যাচ্ছিল একটি মার্সিডিজ। তীব্র গতিতে জাগুয়ারটি গিয়ে ধাক্কা মারে মার্সিডিজের পেটের কাছে। এর পর জাগুয়ারটি পিষে দেয় রাস্তার পাশে পুলিশ কিয়স্কের কাছে দাঁড়িয়ে থাকা ওই দুই পথচারীকে। গুরুতর জখম ওই দু’জনকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। ওই ঘটনায় জখম হয়েছেন মার্সিডিজের চালক ও আরোহী। ঘটনার পরই গাড়ি ফেলে পালিয়ে যায় জাগুয়ারের চালক।

পনেরো দিন আগে চিকিৎসার জন্য কলকাতায় গিয়েছিলেন ওই দুই বাংলাদেশি। সেখানকার একটি হোটেলে উঠেছিলেন তারা। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

ঢাকা টাইমস/১৭আগস্ট/একে