কলকাতায় চিকিৎসা করাতে গিয়ে লাশ হয়ে ফিরলেন তারা

বেনাপোল প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ আগস্ট ২০১৯, ১২:২৫ | প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৯, ১২:২১
নিহত মইনুল ও তানিয়া

পাশের দেশ ভারতের কলকাতায় গিয়েছিলেন চোখের চিকিৎসা করাতে। ডাক্তার দেখিয়েছিলেনও। কিন্তু তাদের আর সুস্থ চোখ নিয়ে দেশে ফেরা হলো না। বেপরোয়া গাড়ি কেড়ে নিলো তাদের প্রাণ। কফিনে মোড়ানো অবস্থায় তাদের মৃতদেহ আনা হয়েছে দেশে।

শুক্রবার রাতে কলকাতায় সড়ক দুর্ঘটনায় মারা যান গ্রামীণফোন কর্মকর্তা মইনুল আলম এবং তার চাচাতো বোন সিটি ব্যাংক কর্মকর্তা ফারহানা ইসলাম তানিয়া।

রবিবার সকাল ৯টার দিকে বেনাপোল চেকপোস্ট দিয়ে দেশে প্রবেশ করে তাদের মরদেহ। দুর্ঘটনায় আহত ফুপাতো ভাই কাজী শফিউর রহমান চৌধুরী জিয়াদ তাদের মরদেহ দেশে নিয়ে আসেন। বেনাপোল বন্দরে আনুষ্ঠানিকতা শেষে স্বজনরা তাদের মৃতদেহ গ্রহণ করেন।

গত ১৪ আগস্ট চোখের সমস্যা নিয়ে কলকাতায় চিকিৎসা করাতে যান মইনুল আলম। সঙ্গে ছিলেন তার চাচাতো বোন ফারহানা ইসলাম তানিয়া এবং ফুপাতো ভাই কাজী শফিউর রহমান চৌধুরী জিয়াদ।

আহত কাজী শফিউর রহমান জানান, কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চোখ দেখিয়ে ১৬ আগস্ট রাতে খাবারের জন্য শেক্সপিয়ার সরনির চৌরাস্তার মোড়ে পুলিশ বক্সের পাশে দাঁড়িয়ে ছিলেন তারা। এ সময় দ্রুতগতিতে বিপরীত দিক থেকে আসা জাগুয়ার কোম্পানির একটি গাড়ি মইনুল আলম ও ফারহানা ইসলাম তানিয়াকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান। এসময় তিনি একটু দূরে থাকায় প্রাণে বেঁচে যান।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :