সাকিবের সঙ্গে আসলে তেমন কিছুই হয়নি: মাহমুদউল্লাহ

প্রকাশ | ১৮ আগস্ট ২০১৯, ১৭:২৯

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে ৩৮৭ রানের পাহাড়সম টার্গেট তাড়া করতে নেমে দুর্দান্ত ব্যাটিং করে সেঞ্চুরি তুলে নেন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডার যখন ব্যাটিংয়ে ছিলেন তার সঙ্গী ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ।

সাকিব নাকি রিয়াদকে বলেছিলেন, পাওয়ার হিটিং ব্যাটিং করতে। কিন্তু রিয়াদ টেস্টের মেজাজে স্লো মোশনে ব্যাটিং করেন। তার ব্যাটিংয়ে বিরক্ত হয়ে ড্রেসিংরুমে ফিরে সাকিব অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে বলেছিলেন, আগামী ম্যাচ থেকে যেন মাহমুদউল্লাহ রিয়াদকে বসিয়ে রাখা হয়।

মিডিয়ায় এমন সংবাদ প্রকাশের পর এ ব্যাপারে এতদিন সাকিব এবং মাহমুদউল্লাহ কেউই মুখ খুলেননি।

রোববার মিরপুরে অনুশীলনের ফাঁকে সাংবাদিকদের সঙ্গে আলাপে জাতীয় দলের অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, আমার মনে হয় ওসব নিয়ে কথা না বলাই ভালো। শুধু একটা কথাই বলতে চাই, কিছু কিছু বিষয় যেভাবে উপস্থাপন করা হয়েছে, ওইভাবে আসলে কিছুই হয়নি। উপস্থাপন ভিন্ন রকম হতে পারত।

জাতীয় দলের হয়ে টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি সবমিলে ৩০৬ ম্যাচ খেলে ৭টি সেঞ্চুরির সাহায্যে ৭ হাজার ৯০০ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে ১৫২ উইকেট শিকার করা রিয়াদ বলেন, আমার মনে হয় না সতীর্থদের সঙ্গে বিতর্কিত কিছু হয়েছে। ড্রেসিংরুমের পরিবেশ দেখতে আপনারা চাইলে আসতে পারেন। আমরা সিনিয়র-জুনিয়র একে অপরের সঙ্গে কিভাবে কথা বলি, একে অন্যের সঙ্গে আমাদের কেমন মধুর সম্পর্ক দেখতে পারেন।

মাহমুদউল্লাহ বলেন, আমি শুধু এতটুকুই বলতে পারি, আমি আমার শতভাগ দেয়ার চেষ্টা করে যাচ্ছি যাতে সবার সঙ্গে ভালোভাবে থাকতে পারি। টিমের জন্য ভালো থাকতে পারি। আগেও এই কথা বলেছি, ভবিষ্যতে এটা করতে চাই।

 (ঢাকাটাইমস/১৮আগস্ট/ডিএইচ)