সাবেক এমপি মোশাররফ হোসেনের মৃত্যুবার্ষিকী কাল

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ আগস্ট ২০১৯, ২০:১১ | প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৯, ১৯:০৬

বাংলাদেশ সংবিধান রচয়িতা কমিটির অন্যতম সদস্য, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক সংসদ সদস্য মোশাররফ হোসেনের ২০তম মৃত্যুবার্ষিকী কাল (সোমবার)। এ উপলক্ষে মরহুমের নির্বাচনী এলাকা সদরপুর ও চরভদ্রাসন উপজেলার কেন্দ্রীয় মসজিদে বাদ জোহর কোরআনখানি ও বিশেষ দোয়ার ব্যবস্থা করা হয়েছে।

মরহুমের পুত্র শায়েদীদ লিপু জানান, মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিভিন্ন এতিমখানায় দোয়া ও খাদ্য সরবরাহ করা হবে। হিন্দু ধর্মাবলম্বীদের জন্য বিভিন্ন মন্দিরে বিশেষ প্রার্থনা করা হবে। ফরিদপুরে মরহুমের ঝিলটুলীস্থ নিজ বাসভবনে দিনব্যাপী কোরআনখানি ও দোয়ার ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও মরহুমের প্রতিষ্ঠিত সদরপুর সরকারি ডিগ্রি কলেজে দোয়া ও আলোচনা, সদরপুর মহিলা কলেজে আলোচনা ও দোয়া মাহফিল, ঢেউখালী উচ্চ বিদ্যালয়ে সকাল ১০টায় দোয়া ও আলোচনা এবং সকাল ৮টায় সদরপুর থানা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান ও মরহুমের প্রতিকৃতিতে মাল্যদান।

মরহুমের মেঝ ছেলে এইচএম তায়েহীদ জামাল শিপু ও মরহুমের ছোট ছেলে শায়েদীদ লিপু সবার নিকট মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত, ভাষা সৈনিক মোশাররফ হোসেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক গণপরিষদ সদস্য, মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ছিলেন।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :