চাঁদপুরে দুই হাজার ইয়াবাসহ আটক ৫

প্রকাশ | ১৮ আগস্ট ২০১৯, ১৯:০৮

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

চাঁদপুর শহরের খলিশাডুলি এলাকা থেকে দুই হাজার পিস ইয়াবা, তিন লাখ ৪৭ হাজার টাকাসহ পাঁচজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রবিবার দুপুরে চাঁদপুর জেলা ডিবি অফিস কার্যালয়ে প্রেস ব্রিফিং করে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন এসব তথ্য জানান।

আটকরা হচ্ছেন-কক্সবাজার জেলার নাফিত খালি এলাকার বশির আহম্মদ (৪৮), মহেশখালি উপজেলার খলিফা পাড়ার মো. সৈয়দ নুর (২৮), ঈদগাহ্ এলাকার মো. নাজির আহমেদ, (২৮) মহেশখালি উপজেলার আন্দামোহনা এলাকার মনিরুল ইসলাম ও চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বিল্লাল হোসেন।

ওসি নুর হোসেন মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিনগত রাত সাড়ে ১২টায় শহরের খলিশাডুলি বনবিভাগ সড়কের মৃত ডা. নুরুল হক এর বাড়ির ভাড়াটিয়া মাদককারবারি বিল্লাল হোসেন এর বাসায় অভিযান চালানো হয়। দেড় ঘণ্টা অভিযান চালিয়ে তাদের দেয়া তথ্যে আটক বশির আহমেদ এর পেটে অভিনব কায়দায় থাকা ইয়াবার ৫০টি প্যাকেট মলত্যাগের মাধ্যমে বের করা হয়। একই সময় ইয়াবা ট্যাবলেট বিক্রির লেনদেন করা ৩ লাখ ৪৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে ডিবি পুলিশ চাঁদপুর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। আজই তাদেরকে আদালতে পাঠানো হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

ঢাকাটাইমস/১৮আগস্ট/ইএস