নিখোঁজ ছেলেকে ফিরে পেতে বাবা-মায়ের আকুতি

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৯, ২০:১৭

নিখোঁজ সন্তান মিনহাজকে ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছেন পিতা-মাতা ও স্বজনেরা। রবিবার দুপুরে ফরিদপুর শহরের সুহৃদ সমাবেশের হল রুমে এ সংবাদ সম্মেলন হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসানউজামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, নিখোঁজ মিনহাজের পিতা বেলায়েত হোসেন ফেরদৌস, মাতা রানু বেগম।

এ সময় পরিবারের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে নিখোঁজ মিনহাজের পিতা বলেন, ‘চলতি বছর সরকারি রাজেন্দ্র কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। পরীক্ষার পর মিনহাজ বিশ্ববিদ্যালয় ভর্তির জন্য ঢাকার ইউসিসি কোর্চিংয়ের ফার্মগেট শাখায় ১১ জুন তারিখে ভর্তি হয়। ঢাকার পূর্ব রাজাবাজারে তিন বন্ধুসহ একটি ফ্লাট বাসা ভাড়া নিয়ে কোচিং করে আসছিল। ১৬ জুলাই মিনহাজের মোবাইলে ফোন দিলে সে রিসিভ না করায় (অভিভাবক হিসেবে নিয়োজিত থাকা শুভর মা’র) নম্বরে ফোন দিলে তিনি জানান, মিনহাজ সকালে ফরিদপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছে। তারপর থেকে মিনহাজকে আমরা আর খুঁজে পাচ্ছি না।’

এ বিষয়ে আমি ঢাকা শেরেবাংলা থানায় ও ফরিদপুর কোতয়ালি থানায় দুটি জিডি করেছি। কিন্তু এখন পর্যন্ত আমার ছেলেকে খুঁজে পাইনি। আমি আমার সন্তানকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :