পর্তুগালে বরিশাল কমিউনিটির নতুন কমিটি

পর্তুগাল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৯, ২২:০২

বরিশাল কমিউনিটি অব পর্তুগালের বর্তমান কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় পর্তুগালের রাজধানী লিসবনের স্থানীয় এক রেস্টুরেন্টে এক আলোচনা সভা ও নৈশভোজের আয়োজন করা হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন লিসবনের বরিশাল কমিউনিটি সংগঠনের সর্বস্তরের প্রবাসী নেতাকর্মীরা।

সভায় বর্তমান কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সকলের আলোচনার ভিত্তিতে তা বিলুপ্ত ঘোষণা করে লস্কর নোমানকে সভাপতি এবং শাহিন সাঈদকে সাধারণ সম্পাদক ও মিজানুর রহমান খানকে সিনিয়র সহসভাপতি করে ৩১ সদস্য বিশিষ্ট নতুন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহসভাপতি আব্বাস উদ্দিন, পিয়াস ধরানী, ফরিদুল ইসলাম, আরিফুল ইসলাম, সহসাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, আব্দুল মমিন, আব্দুল সালাম, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক ইমরান সুমন, অফিস সম্পাদক মহসিন, সহকারী অফিস সম্পাদক নাঈমুল ইসলাম, প্রচার সম্পাদক শমসের হোসেন, সহকারী প্রচার সম্পাদক জাহিদ ও তথ্য গবেষণা সম্পাদক মামুন আলতাফ, অর্থ সম্পাদক হিসেবে কেএম নাসির, সমাজসেবা সম্পাদক মাহফুজুল ইসলাম, সহকারী সমাজসেবা সম্পাদক আবু বকর, ক্রীড়া সম্পাদক মো. তাহের, যোগাযোগ সম্পাদক শাহেদুল ইসলাম, প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবির, ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, আন্তর্জাতিক সম্পাদক মাহফুজুল ইসলাম, প্রযুক্তিবিষয়ক সম্পাদক কাওসার, সংস্কৃতি বিষয়ক সম্পাদক রয়েল, আইন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান ও আবাসন সম্পাদক আবু হানিফের নাম ঘোষণা করা হয়।

এছাড়াও সংগঠনের উপদেষ্টা হিসেবে এম. এ খালেক, ইফতেখার আহমদ জয়, লিটন শিকদার, আব্দুল জলিল, মাওলানা হেলাল উদ্দীন, শফিকুল ইসলামের নাম ঘোষণা করা হয়।

নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত সদস্যরা সংগঠনের কার্যক্রম আরো গতিশীল করার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি সংগঠনের মাধ্যমে প্রবাসে বাংলাদেশের সংস্কৃতি তুলে ধরা ও ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য কাজ করবেন বলে আশ্বাস প্রদান করেন। সেই সাথে দলমত নির্বিশেষে ও আঞ্চলিক ভেদাভেদ ভুলে সকলে দেশের জন্য কাজ করার কথা পুনর্ব্যক্ত করেন।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :