ফরিদপুরে ডেঙ্গুতে মসজিদের খাদেমের মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০১৯, ১৩:৪২

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছেন দেলোয়ার হোসেন নামে মসজিদের এক খাদেম। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

দেলোয়ার ফরিদপুর সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের গোলডাঙ্গীচর এলাকার শেখ শফিউদ্দিনের ছেলে। তিনি শহরের পূর্বখাবাসপুর মসজিদের খাদেম হিসেবে কর্মরত ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক কামদা প্রসাদ সাহা বলেন, গত ১৮ আগস্ট ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সদর হাসপাতাল থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পুরুষ মেডিসিন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন দেলোয়ার। সেখানে চিকি’সাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়। দেলোয়ারকে নিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত ছয় রোগীর মৃত্যু হলো।

মারা যাওয়া দেলোয়ারের বাবা শফিউদ্দিন শেখ বলেন, ডেঙ্গুতে আক্রান্ত হলে প্রথমে তাকে ফরিদপুর সদর জেনারেল হাসপাতালে ভর্তি করি। সেখানে অবস্থার অবনতি হলে রবিবার রাতে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

উল্লেখ্য, গত ২৪ ঘণ্টায় ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ৫৭ জন ভর্তি হন। আর সোমবার পর্যন্ত ফরিদপুরে এই রোগে ভর্তি রয়েছেন ৩৪৬ জন রোগী।

ঢাকাটাইমস/১৯আগস্ট/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :