মেসি-আগুয়েরো-মারিয়াকে ছাড়াই আর্জেন্টিনা দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০১৯, ১৫:৩৮

আগামী মাসে চিলি ও মেক্সিকোর বিপক্ষে প্রীতি ম্যাচ সামনে রেখে ২৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে আর্জেন্টিনা। এই দলে লিওনেল মেসিকে রাখেননি কোচ লিওনেল স্ক্যালোনি। কারণ, সম্প্রতি কোপা আমেরিকার আসরে কনমেবোলের সমালোচনা করায় মেসিকে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়।

এই দলে জায়গা পাননি আক্রমণভাগের অন্য দুই তারকা খেলোয়াড় অ্যাঙ্গেল ডি মারিয়া ও সার্জিও আগুয়েরোকে। আক্রমণভাগের দায়িত্ব অ্যাডলফো গাইচ ও পাওলো দিবালাকে দিয়েছেন কোচ স্ক্যালোনি।

২৫ সদস্যের আর্জেন্টিনা দল

গোলরক্ষক: এস্তেবান আনদ্রাদা (বোকা জুনিয়র্স), ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট), অগাস্টিন মারচেসিন (এফসি পোর্তো)

রক্ষণভাগ: নিকোলাস ওতামেন্দি (ম্যানসিটি), জার্মান পেজ্জালা (ফিওরেন্তিনা), মার্কোস রোহো (ম্যানইউ), নিকোলাস তালিয়াফিকো (আয়াক্স), লিওনার্দো বালের্দি (বরুশিয়া ডর্টমুন্ড), লুকাস মার্টিনেজ কুয়ার্তা (রিভার প্লেট), গঞ্জালো মন্তিয়েল (রিভার প্লেট), নিকোলাস ফিগাল (ইন্দিপেন্দিয়েন্তে)

মিডফিল্ড: মার্কোস আকুনিয়া (স্পোর্টিং লিসবন), গিদো রদ্রিগেজ (ক্লাব আমেরিকা), লিয়ান্দ্রো পারেদেস (পিএসজি), জিওভান্নি লে চেলসো (টটেনহাম হটস্পার), নিকোলাস ডমিঙ্গুয়েজ (ভেলেজ সার্সফেল্ড), রদ্রিগো দি পল (উদিনেসে), এজেকিয়েল প্যালাসিওস (রিভার প্লেট), মাতিয়াস জারাচো (রেসিং), রবার্তো পেরেইরা (ওয়াটফোর্ড), লুকাস ওকাম্পোস (সেভিয়া), ম্যানুয়েল লানজিনি (ওয়েস্ট হ্যাম), অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার (বোকা জুনিয়র্স)

আক্রমণভাগ: পাওলো দিবালা (জুভেন্টাস), লওতারো মার্টিনেজ (ইন্টার মিলান), আডলফো গাইচ (সান লরেঞ্জো)

(ঢাকাটাইমস/১৯ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :