গোপন বৈঠক থেকে নারীসহ জামায়াত-শিবিরের আটজন আটক

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ২০ আগস্ট ২০১৯, ১৮:০৪

রাজশাহীর চারঘাট উপজেলায় গোপন বৈঠক থেকে দুই নারীসহ জামায়াত-শিবিরের আট নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে নিজের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহ এ তথ্য জানান।

তিনি বলেন, সোমবার বিকালে চারঘাট উপজেলার বামনদিঘি গ্রামের শিবির নেতা ইয়ামিন সরকারের বাড়িতে সরকারবিরোধী নাশকতামূলক কর্মকাণ্ড সংঘঠনের পরিকল্পনা বাস্তবায়নের উদ্দেশ্যে গোপন বৈঠকে বসেন জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। এ সময় খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে পুলিশ বাড়ির মালিকসহ মোট আট জনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার অন্যরা হলেন- ইউসুফ আলী, সবুজ ইসলাম, মোরশেদুল ইসলাম, আবদুল কুদ্দুস, হাসিবুল হাসান, সাদিয়া আক্তার মীম ও ফাতিমা মনিকা। তাদের কাছ থেকে সরকারবিরোধী লিফলেট ও সাংগঠনিক বইপত্র এবং মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

পুলিশ সুপার জানান, ইয়ামিন নতুন করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরাদের সংগঠিত করছিলেন। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক নামে গ্রুপ খুলে যোগাযোগ করতেন। ওই সব গ্রুপের আলাপচারিতায় সরকারবিরোধী বিভিন্ন ধরনের উস্কানিমূলক বক্তব্য পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে চারঘাট থানায় মামলা হয়েছে।

ঢাকাটাইমস/২০আগস্ট/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :